আগস্টের শুরুর দিকেই নতুন জীবন শুরু করব : স্বাগতা

দীর্ঘ সাত বছরের প্রেমের সম্পর্ককে অবশেষে বিয়েতে রূপ দিতে যাচ্ছেন অভিনেত্রী জিনাত শানু স্বাগতা ও চিত্রগ্রাহক রাশেদ জামান। রাজধানীর একটি রেস্তরাঁয় সোমবার সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয়েছে। শিগগিরই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। অভিনয়ের সূত্র ধরেই চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে পরিচয় স্বাগতার। এই পরিচয়ই গড়িয়েছে প্রেমের সম্পর্কে।

এ ব্যাপারে স্বাগতা বলেন, চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে পারিবারিকভাবে আমার বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার সন্ধ্যায় ঘরোয়া আয়োজনে আমাদের বাগদান সম্পন্ন হয়। অনুষ্ঠানে দুই পরিবারের আত্মীয়-স্বজন ছাড়া তেমন কেউ উপস্থিত ছিল না। তবে অনেকে ফোন করে, দেখা করে শুভেচ্ছা জানিয়েছেন। বাগদান হলেও বিয়ের আনুষ্ঠানিকতা কিছুদিন পরে করা হবে। আগস্টের শুরুর দিকেই আমরা নতুন জীবন শুরু করব।

নিভৃতে বিয়ে করার কারণ সম্পর্ক স্বাগতা বলেন, বিয়ের পুরো বিষয়টি পরিবারের সবার সিদ্ধান্তে ঠিক হয়েছে। ছোট ভাই সন্ধির বিয়েটাও এক অর্থে নীরবেই হয়েছে। বাবা না থাকায় আমাদের পরিবারে একটা শূন্যতা কাজ করছে। সে কারণেই বড় আয়োজনের সাহস হলো না। তবে বিয়ের অনুষ্ঠানটি ধুমধাম করেই সম্পন্ন করতে চান পরিবারের সবাই।



মন্তব্য চালু নেই