বন্ধুদের পীড়াপীড়িতে যেভাবে সমুদ্রে ডুবতে বসেছিল নববিবাহিতা! ( ভিডিও )

বিয়ে মানুষের জীবনের সবচেয়ে বড় অনুষ্ঠান। বিয়ের রীতি এক এক দেশে এক এক রকম হলেও বিয়েতে বর-কনের বন্ধু-বান্ধবদের উপস্থিতি যেন অপরিহার্য। আমাদের দেশে যেমন বিয়ের অনুষ্ঠান হয় বর-কনের বাড়ীতে বা কোন কমিউনিটি সেন্টারে পাশ্চাত্যের অনেক দেশে তেমনটি না করে ধনী পরিবারগুলো চায় বিয়ের অনুষ্ঠা্নের স্থানকে স্মরনীয় করে রাখতে। এ জন্য বিশেষ কোন স্থান বেছে নিতে দেখা যায়। এক্ষেত্রে সমুদ্র তীরের কোন রিসোর্ট পছন্দের তালিকায় থাকে ধনী পরিবারগুলোর। সমুদ্র তীরের নির্মল ও মনোমুগ্ধকর পরিবেশ বিয়েতে আনে এক নতুন মাত্রা। বিয়েতে বন্ধুবান্ধবরা মিলে উপভোগ করে সমুদ্রের সৌন্দর্য্য। কেউ কেউ ব্যস্ত হয়ে যায় জলক্রীড়া করতে।

Couple-on-the-beach-of-sea

প্রথমে একটি বিয়ের অনুষ্ঠানের ভিডিও দেখে নেই যেখানে এ্যালেক্স ও ইউটিউবের ফ্যাশান চ্যানেলের জনপ্রিয় মুখ মিমির বিয়ে দেখা যাবে সুন্দর একটি মিউজিকের সঙ্গে।

সমুদ্রে আসবে আর নীল পানিতে সাঁতার দিবে না তা কি হয়? কিন্তু কনের পরনের লম্বা গাউন সেক্ষেত্রে বাঁধা হয়ে দাঁড়ায়। তবুও বন্ধুদের সামনে মান সম্মান রক্ষা বলে কথা! এক নববিবাহিতাকে লাফ দিতে হল বন্ধুদের পীড়াপীড়িতে। পরে যা হওয়ার হল, গাউনে আটকে মুখ গেল ঢেকে। পানি খেয়ে একাকার নববধূ। আশপাশে যত বন্ধু ছিল সবাই দ্রুত লাফ দিয়ে এযাত্রা রক্ষা করল নববধূকে। ভিডিওতে দেখুন কি ঘটেছিল

Wedding-Photographer

[ শেষের ভিডিওটি বাদে বাকী ছবি ও ভিডিও গুলি প্রতীকী ]



মন্তব্য চালু নেই