পাত্রীকে পছন্দ হয়নি রুবেলের বাবা-মার

বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সেরা ফাস্ট বোলার রুবেল হোসেনের বিয়ের খবরে তোলপাড়া দেখা দিয়েছে তার নিজ জেলা বাগেরহাটে। একটি অনলাইন নিউজপোর্টালে রুবেল বাগেরহাট শহরের মুনিগঞ্জে বিয়ে করছেন উল্লেখ করে খবর প্রকাশ করে। এরপর থেকে বাগেরহাটে দিনভর আলোচনা-সমালোচনা চলতে থাকে।

মিডিয়া পাড়াতেও রুবেলের বিয়ের খবরে বেশ সাড়া পড়ে যায়। তবে ক্রিকেটার রুবেল সংশ্লিষ্ট কোনো সূত্রই এ ঘটনার সত্যতা নিশ্চিত করতে পারেনি।

তবে রুবেলের বাবা স্বীকার করেছেন রুবেলের বিয়ের প্রস্তাব এসেছিল। কিন্তু পাত্রী পছন্দ না হওয়ায় সে বিষয় আর বেশিদূর যায়নি।

শহরের নাগের বাজার এলাকায় রুবেলের বাড়ির পাশের মাসুম হাওলাদার জানান, রুবেলের বিয়ে সম্পর্কে তিনি এখনও কিছুই শোনেনি। এদিকে, রুবেলের বাবা মা দু’জনই বর্তমানে অবস্থান করছেন ঢাকায়।

রোববার সন্ধা সাড়ে সাতটায় রুবেলের বাবা মুন্সি আবুবকর সিদ্দিক ও মা রমেজান বিবি মোবাইল ফোনে জানান, রুবেলের মেয়ে ঠিক করার কোনো ঘটনাই ঘটেনি। আর রুবেল এ মুহূর্তে বিয়ে করতেও চাচ্ছে না। এ গুজবটি কে বা কারা ছড়িয়েছে তা তারা জানেন না।

রুবেলের মা রমেজান বিবি বলেন, রুবেল এখন খেলা নিয়ে ব্যস্ত আছে। তার মাথায় বিয়ের বিষয় ঢুকাতে চান না তারা। কেউ হয়তো অতি উৎসাহী হয়ে বিয়ের কথা রটাচ্ছে।

মুন্সি আবুবকর সিদ্দিক বলেন, একটি মেয়ের কথা তাকে এক লোক বলেছিল। কিন্তু মেয়েটি তাদের পছন্দ হয়নি বলে জানিয়ে দিয়েছেন।

রুবেলের জন্মস্থান শহরের মুনিগঞ্জ এলাকায় গিয়েও ঘটনার কোনো সত্যতা পাওয়া যায়নি। তবে অসমর্থিত একটি সূত্র জানায়, মুনিগঞ্জের মালোপাড়ায় নাকি রুবেলের বিয়ের কথা-বার্তা চলছে।

এবিষয়ে রুবেল মুঠোফোনে সাংবাদিকদের জানান, বিয়ের বিষয়ে তিনি কিছু জানেন না।



মন্তব্য চালু নেই