জাতীয় স্মৃতিসৌধে নেপালী ছাত্র সংগঠনের মোমবাতি প্রজ্জ্বলন

নেপালে ভূমিকম্পে নিহত ও আহতদের জন্য রবিবার (৩ মে) সাভারের গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের নেপালি ছাত্র সংগঠন ও গণস্বাস্থ্য কেন্দ্রের আয়োজনে সন্ধ্যা ৬টা ৩০ থেকে ৭টা ৩০ পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধের প্রধান ফটকে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। এ সময় প্রায় ২ শতাধিক শিক্ষার্থী ও গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মীরা উপস্থিত ছিলেন।

মোমবাতি প্রজ্জ্বলনে বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্টার মীর মূর্ত্তজা আলী বাবু, গণস্বাস্থ্য কেন্দ্রের সমন্বয়কারী মঞ্জুরুল কাদের, সিনিয়র হসপিটাল ফার্মাসিস্ট আলমগীর কবির রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেলের নেপালি ডাঃ নন্দ কিশোর চৌধুরি জানান, দেশ, জাতি ও স্বজনের এই কঠিন বিপদে তাদের পাশে থাকা আমাদের নৈতিক এবং মানবিক দায়িত্ব । আমরা যারা এখানে আছি তাদেরকে সঙ্গে নিয়ে গণ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নেপালে ক্ষতিগ্রস্তদের জন্য আর্থিক ও চিকিৎসা সহায়তার ব্যাবস্থা করেছে । এ জন্য আমরা কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

11210230_451134571722612_835338715_n

গণস্বাস্থ্য কেন্দ্র, গণ বিশ্ববিদ্যালয় ও গণস্বাস্থ্য সমাজভিওিক মেডিকেল কলেজের পক্ষ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানান, নেপালে ক্ষতিগ্রস্থদের জন্য, আর্থিক ও চিকিৎসা সহায়তাসহ আমাদের পক্ষ হতে, নেপালের উদ্দেশে একটি টিম পাঠানোর ব্যাবস্থা করা হয়েছে ।
আর এইজন্য গণস্বাস্থ্য কেন্দ্র মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটিতে একটি একাউন্ট খোলা হয়েছে। হিসাব নং – ১৭২ ।



মন্তব্য চালু নেই