অবশেষে বিয়ের পিঁড়িতে চিত্রনায়িকা সাহারা

অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন চিত্রনায়িকা সাহারা। এর আগে তার বিয়ে নিয়ে গুজব রটেছিল। সে সময় নিজের বিয়ে নিয়ে মুখ খোলেননি তিনি। গেল বছরের প্রথম দিকে তার বিয়ে নিয়ে যে গুজবের সৃষ্টি হয়েছিল সেটা নিয়ে মুখ না খুললেও প্রতিবাদও করেননি তিনি। বরং লোকচক্ষুর অন্তরালেই থেকেছেন। আসছে ৮ মে সাভারের ধামরাইয়ের ছেলে মাহবুবুর রহমান মনির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সাহারা।

প্রায় তিন বছর আগে মাহবুবুর রহমানের সঙ্গে সাহারার পরিচয়। পরিচয় থেকে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে দু’জনের মধ্যে। অবশেষে উভয় পরিবারের সম্মতিতে আয়োজনের মধ্যদিয়েই সাহারার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বিয়ে প্রসঙ্গে সাহারা বলেন, ‘আমি সব সময়ই বলে এসেছি বিয়ে আল্লাহর হাতে। যখন বিয়ে করব সবাইকে জানিয়েই করব। এখন সে সময় এসেছে। নতুন জীবনে পা রাখতে যাচ্ছি।

সবার কাছে আমি দোয়া চাই যেন সংসার জীবনে সুখী হতে পারি, ভালো থাকতে পারি।’ ২০০৪ সালে শাহাদৎ হোসেন লিটনের ‘রুখে দাঁড়াও’ চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে পা রাখা সাহারাকে সর্বশেষ রাজু চৌধুরীর পরিচালনায় ‘তোকে ভালোবাসতেই হবে’ ছবিতে দেখা গিয়েছিল। এরপর তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি।



মন্তব্য চালু নেই