বগুড়ার শেরপুরে যথাযথ মর্যাদায় মহান মে দিবস পালিত

বগুড়ার শেরপুরে যথাযথ মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটে ২০বার আতঁশ বাজির মাধ্যমে মহান মে দিবসের কার্যক্রম শুরু করে শেরপুর উপজেলার বিভিন্ন শ্রমিক সংগঠন।

শুক্রবার সকাল ৮ থেকে শেরপুর উপজেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন, জেলা ট্রাক-বাস মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়ন, লেদ শ্রমিক ইউনিয়ন, সেলুন শ্রমিক ইউনিয়ন, অটোভ্যান- পিকআপ শ্রমিক ইউনিয়ন, দর্জি শ্রমিক ইউনিয়ন র‌্যালী নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। ইসলামী শ্রমিক ইউনিয়ন ধুনট মোড় বাসষ্ট্যান্ডে মানববন্ধন করে। উপজেলার মির্জাপুর বাজার শ্রমিক সঞ্চয় সমিতির উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ছোনকা ট্রাক, ট্যাংলরী, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন শহীদদেও আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও সাংস্কৃতিক অনুষ্ঠান পালন করে।

দুপুরে আলোচনা সভা শেষে মধ্যাহ্ণ ভোজ ও সন্ধ্যায় কনসার্টের মাধ্যমে বিভিন্ন শ্রমিক সংগঠন মহান মে দিবস পালন করে। উপরোক্ত অনুষ্ঠানে শেরপুর- ধুনট নির্বাচনী এলাকার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার একেএম সরোয়ার জাহান, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমানসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করে।



মন্তব্য চালু নেই