একদম বদলে গেছে যে বলিউড তারকাদের চেহারা (দেখুন ছবিতে)

সেকালের শ্রীদেবী-রেখা হোক কিংবা হালের ক্যাটরিনা-বিপাশা-কঙ্গনা-প্রিয়াঙ্কা, সুন্দরী হবার জন্য প্লাস্টিক সার্জারি করিয়েছেন বলতে গেলে সবাই। সেই সাথে আছে মেকআপের জাদু, চোখ ধাঁধানো স্টাইল, ক্যামেরার কারসাজি ইত্যাদি আরও কত কী। কিন্তু তাই বলে চেহারা বদল? হ্যাঁ, বলিউডে এমন কিছু তারকা আছেন যারা বলতে গেলে চেহারাটাই বদলে ফেলেছেন সুন্দর হবার ধান্ধায়। আর তাই তো অতীতের ছবির সাথে তাঁদের বর্তমান চেহারার কোন মিলই খুঁজে পাওয়া যায় না। চলুন, এক নজরে দেখে নিই তাঁদের আর জেনে নিই চেহারা বদলের কারণ।

kajol_2

কাজল
মেলানিন সার্জারি করে গায়ের রঙ একদম ফর্সা করিয়ে ফেলেছেন কাজল। সাথে আধুনিক মেকআপের জাদু তো আছেই। যদিও তিনি বলে যে সবই বয়সের কারিশমা!

anushka

আনুশকা শর্মা
একটা লিপ জবই বদলে দিয়েছে আনুশকার চেহারা। তবে অবশ্যই খারাপ অর্থে!

Recha

কারিশমা কাপুর
পুরো মুখ জুড়েই সার্জারির ছাপ তাঁর। একই সাথে বয়স যেন কারিশমার সৌন্দর্য বাড়িয়েছে।

kat

ক্যাটরিনা কাইফ
চোয়াল ও ঠোঁটের সার্জারি চেহারাটাই বদলে দিয়েছে তাঁর। সেই সাথে আছে মেকআপে ভারতীয় ছোঁয়ার ব্যবহার। আজকাল তাঁকে দেখতে ভারতীয়ই লাগে।

un

গহর খান
কেবল ত্বকে বা মুখে নয়, স্তনেও সার্জারি করিয়েছেন তিনি। সেই সাথে নিজেকে ঘষেমেজে একদম স্মার্ট করে তুলেছেন।

shruti-hassan

শ্রুতি হাসান
বলিউডে এসেছেন বেশিদিন হয়নি, এরই মাঝে নিজের লুক বদলে ফেলেছেন শ্রুতি। শোনা যায় নাকে সার্জারিও করিয়েছেন।

shilpa

শিল্পা শেঠি
কেবল স্টাইল বা মেকআপ নয়, শিল্পার চেহারা বদলে সবচাইতে বেশী ভূমিকা রেখেছে তাঁর লাইফ স্টাইল বদলে যাওয়া। অর্থের জোরে সেই শিল্পা আজ অনন্যা।

rekha

রেখা
সেকালের রেখা ও আজকের রেখাকে দেখুন। এই সুন্দরীর বদলে যাওয়া চেহারা আজও এক রহস্য। তাঁর চিরযৌবনের মূল সত্য কেউ আজও জানতে পারেনি।

sridevi

শ্রী দেবী
কেবল বয়স বা স্টাইল নয়, সার্জারিও করিয়েছেন এই নায়িকা। নাকের দিকে লক্ষ্য করুন।

priyanka

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কাকে বদলে দিয়ে সার্জারির ভূমিকা তো আছেই, তবে অনেক বেশী ভূমিকা রেখেছে বুদ্ধিমত্তা ও ব্যক্তিত্ব। প্রিয়াঙ্কা ভালো জানেন নিজের লুক নিয়ে বারবার এক্সপেরিমেন্ট করতে।

bipasha

বিপাশা বাসু
প্রিয়াংকার মতই আরেকজন বিপাশা। গায়ের রঙ ফর্সা থেকে শুরু করে গালে টোল ফেলা ও ঠোঁট পুরু করা সহ অনেক কিছুই করিয়েছেন তিনি। সেই সাথে করেছেন কঠোর শরীরচর্চা ও ডায়েট, যা তাঁকে করে তুলেছে অনন্যা ও অটুট যৌবনের অধিকারী।

Kangana

কঙ্গনা রানাউত
স্তনে সার্জারি করিয়েছেন তিনি ঠিকই, তবে চেহারা বদলে দিতে ভূমিকা রেখেছে স্টাইল ও মেকআপের বদলে যাওয়া। সাথে নিজেকে নানানভাবে ঘষেমেজে আজকের লাবণ্যময়ীতে বদলে নিয়েছেন কঙ্গনা।

সূত্র- এমটিভি, পিঙ্ক ভিলা



মন্তব্য চালু নেই