প্রেমে ধাক্কা: কেএফসি-তেই এক সপ্তাহ কাটালেন যুবতী

ছেড়ে চলে গিয়েছে বয়ফ্রেন্ড। স্বাভাবিকভাবেই চরম হতাশা তরুণীর জীবনে। সময় কাটতে কিছু তো একটা উপায় বার করতে হবে। মুরগির ঠ্যাং চিবোনোকেই বেছে নিলেন ২৬ বছরের ওই চীনা তরুণী ট্যান সেং।

সোজা চলে গেলেন কেএফসি-তে। তার বক্তব্য অনুযায়ী, নিজের সঙ্গে বেশ কিছুটা সময় কাটানো দরকার ছিল তার। তার জন্য কেএফসিতে যাওয়া। কিন্তু গেলেন তো গেলেন, এলেন না এক সপ্তাহ। সাতদিন ধরে একটার পর একটা চিকেনের ডিশ অর্ডার দিয়ে গেলেন ওই তরুণী। নানা স্বাদের চিকেন খেতে খেতে ভুলে থাকলেন বিরহ যন্ত্রণা। সাতদিন পর তিনি বুঝতে পারলেন, এবার অরুচি এসেছে। আর বিশেষ স্বাদ পাচ্ছেন না মাংসে। তখন তিনি ছাড়লেন কেএফসি।

কেএফসির এক কর্মী জানিয়েছেন, দু’দিন কেটে যাওয়ার পর তাদের চোখে পড়ে বিষয়টি। তারা বুঝতে পারেন ওই তরুণীকে গত দু’দিন ধরে খাবার পরিবেশ করে যাচ্ছেন তারা। জিজ্ঞাসা করায় ট্যানের উত্তর, ‘আমার ভাবার জন্য কিছুটা সময় দরকার।’ নিজের আবাসনে ফিরে গেলে মনে পড়ে যাবে প্রেমিককে। তার সেখানে ফিরে যাওয়ার থেকে এখানে থাকতেই বেশি স্বচ্ছন্দ বোধ করছিলেন তিনি। দোকানে বসে কারও কোনো ক্ষতি না করায় তাকে কিছু বলাও হয়নি। ২৪ ঘণ্টাই খোলা থাকে ও কেএফসি। আর সারাদিন, রাত ধরে খেয়ে চলেছেন ট্যান। শেষমেস এক সপ্তাহ পরে তিনি সিদ্ধান্ত নিলেন তিনি ফিরে যাবেন বাবা-মায়ের কাছে। অবশেষে চিকেন খাওয়ায় ইতি পড়ল ট্যানের।



মন্তব্য চালু নেই