ফের সিআইপি নির্বাচিত হলেন অনন্ত জলিল

ফের বাণিজ্যিক ভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তির (সিআইপি) মর্যাদা পেলেন ঢাকাই সিনেমার সুপারস্টার অনন্ত জলিল। দেশের শিল্পখাতে অনন্য সাফল্যের জন্য ষষ্ঠ বারের মতো সরকার কর্তৃক সিআইপি নির্বাচিত হলেন বাংলা চলচ্চিত্রের আলোচিত সফল চিত্রনায়ক অনন্ত জলিল।

সিনেমা তার নেশা এবং স্বপ্ন হলেও অনন্ত পেশায় একজন ব্যবসায়ী। এর আগে একই অবদানের জন্য শিল্প মন্ত্রণালয় কর্তৃক ২০১০ থেকে প্রতি বছরই সিআইপি সনদ লাভ করেন।

অনন্ত জলিল বৃহৎ শিল্প খাতে সিআইপি মনোনীত হয়েছেন পলো কম্পোজিট নিট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে। অনন্তর মিডিয়া ম্যানেজার এস এম সজীব জানান, ২০১০ সালে প্রকাশিত তালিকায় প্রথম নাম ওঠে তার। এরপর থেকে টানা ষষ্ঠ বারের মতো তার নাম এসেছে সিআইপি এর তালিকায়।

সজীবের মতে, চলচ্চিত্রের ব্যস্ততার সত্বেও ব্যবসায় যথেষ্ট মনোযোগ দেওয়াতেই তিনি এ মর্যাদা ধরে রাখতে পেরেছেন। সজীব আরও জানান, ব্যবসা সম্প্রসারণের কাজে এ মুহূর্তে দেশের বাইরে অবস্থান করছেন অনন্ত জলিল।

অনন্ত জলিল ঢাকায় ফিরবেন মে মাসের প্রথম সপ্তাহ নাগাদ। শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু সিআইপির পরিচিতিমূলক কার্ড নির্বাচিতদের হাতে তুলে দেবেন ৭ মে।

মূলত, সাভারের হেমায়েতপুরে অবস্থিত এজেআই গ্রুপ অফ কোম্পানিজের মালিক অনন্ত জলিল বিশিষ্ট পোশাকশিল্প ব্যাবসায়ী। তার পোশাক প্রস্তুতকারী একাধিক কারখানা রয়েছে ।



মন্তব্য চালু নেই