লক্ষ্মীপুর পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন

কমলনগরে কুখ্যাত ডাকাত দেলোয়ার জামিন পাওয়ায় আতংকে এলাকাবাসী

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় সাহেবের হাট ইউনিয়নের কাদির পন্ডিতের হাট এলাকার মতলব মেম্বারের বাড়ীর আবুল কালাম (আবুর) ছেলে দেলোয়ার (২৫) ওরপে দেইল্লা ডাকাত কয়েক দিন আগে জামিনে মুক্তি পাওয়ায় এলাকায় আতংক বিরাজ করছে। সরজমিনে গিয়ে জানা যায়- মেঘনা নদীতে ডাকাতি, লুটতরাজসহ একাধীক মামলার আসামী কুক্ষাত এই দেইল্লা ডাকাত।

অত্র এলাকার শাহজাহান নামক এক ব্যাক্তির বাড়ীতে ডাকাতি করার প্রস্তুতি নিলে এলাকাবাসীর লোকজন টের পেয়ে দাওয়া করে তাকে ধরে গনপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ দেইল্লা নামক ডাকাতটিকে লক্ষ্মীপুর কারাগারে হস্তান্তর করে। দীর্ঘ ১৬মাস জেল খাটার পর ২৭শে এপ্রিল জামিন পেয়ে এলাকায় আসে। এলাকায় এসে অযথা সাধারণ মানুষকে ভয়-ভীতি দেখিয়ে আসছে। এমনকি উক্ত এলাকার রাকিব নামের এক যুবক থেকে চাঁদা দাবী করে, না দিলে প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দেয়।

জানা যায়- এই দেইল্লা ডাকাতের ভয়ে এলাকার নিরীহ, সহজ-সরল মনা লোকজন ও তাদের ছেলে মেয়েদেরকে স্কুল কলেজে পাঠাতে নিরাপত্তা হিনতায় ভোগছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক- কাদির পন্ডিতের হাট এলাকার শতাধিক ব্যাক্ত জানান- দেইল্লা ডাকাত এতদিন জেলে থাকায় আমরা শান্তিতে বসবাস করে আসছি। কিন্তু সে এখন ছাড়া পেয়ে আসায় আমরা আবারও আতংকে রয়েছি।

লোকজন বলেন- তার কাছে বিভিন্ন প্রকারের অস্ত্র রয়েছে, যার জন্য সাধারণ মানুষ তার বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ করতে সাহস পায় না। তারা আরও বলেন- এই দেইল্লা ডাকাত এলাকায় থাকলে- আমাদের ছেলে-সন্তানেরাও খারাপ পথে যাওয়ার উপক্রম।

তাই নারী লোভী ও ভয়ংকর এই কুখ্যাত দেলোয়ার ওরপে দেইল্লা ডাকাতকে আবারও গ্রেপতার করে এলাকার শত মানুষের যান মালের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন অত্র এলাকাবাসী।



মন্তব্য চালু নেই