আমির খানের স্ত্রীর ভূমিকায় মল্লিকা

ফের বলিউডে আলোচনার বিষয়বস্তু অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। তবে এবার তাঁকে ঘিরে নতুন কোনো বিতর্ক নয়। জানা গেছে, আমির খান অভিনীত ‘দঙ্গল’ ছবিতে তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মল্লিকা শেরাওয়াতকে।
আমিরের এই আসন্ন ছবির বিভিন্ন চরিত্রের জন্য অডিশন নেওয়া হয়েছিল। সেখানে আমিরের স্ত্রীর চরিত্রে অভিনয়ের জন্য অডিশনে নাকি নাম দিয়েছিলেন বলিউডের অন্যতম ‘হট’ অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতও।
খুবই সাধারণ মেক-আপে নাকি অডিশন দিতে গিয়েছিলেন মল্লিকা। অডিশনে হরিয়ানী ভাষায় তাঁকে ছবির ডায়লগ বলতে বলা হয়। তিনি সোশ্যাল মিডিয়া ফেসবুকে লিখেছেন, হরিয়ানী ভাষায় কথা বলে খুবই মজা পেয়েছেন তিনি। এর আগে ‘ডার্টি পলিটিকস’ ছবিতেও হরিয়ানীতে কথা বলতে দেখা গেছে মল্লিকাকে।
জানা গেছে, এই ছবিতে কুস্তিগীরের চরিত্রে অভিনয়ের জন্য ২২ কেজি ওজন বাড়িয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। এই মুহূর্তে তাঁর ওজন ৯০ কেজি। এই ছবির জন্য কয়েক মাস ধরে হরিয়ানী ভাষা শিখেছেন আমিরও। এখন দেখার বিষয়, এই চরিত্রে অভিনয়ের জন্য মল্লিকা শেষপর্যন্ত নির্বাচিত হন কিনা।
প্রসঙ্গত, মহাবীর ফোগট নামে এক কুস্তিগীরের জীবন ও তাঁর মেয়ে গীতা, ববিতা, এবং সঙ্গীতাকে নিয়েই তৈরি এই ছবি। আমির খানের জনপ্রিয় টিভি শো- সত্যমেব জয়তে-র একটি পর্বে হাজির ছিলেন মহাবীর ও তাঁর মেয়েরা।
বাবা ও তাঁর মেয়েদের সম্পর্কের রসায়ন নিয়ে তৈরি এই ছবির চিত্রনাট্য। জানা গেছে, এই ছবিতে ওই মেয়েদের চরিত্রে অভিনয়ের জন্য এখনও পর্যন্ত ২১ হাজার মেয়ে অডিশনে নাম দিয়েছে। এই চরিত্রে অভিনয়ের জন্য আমির খান একদম নতুন মুখ খুঁজছেন, যাঁদের আগে কখনও রূপালি পর্দায় দেখা যায়নি।



মন্তব্য চালু নেই