পাকিস্তান সফর নিশ্চিত করলো জিম্বাবুয়ে

২০০৯ সালের মার্চের পর পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেটের আসর বসেনি। জিম্বাবুয়ে হতে যাচ্ছে আইসিসির পূর্ণ সদস্যদের প্রথম দল যারা পাকিস্তান সফরে যাচ্ছে। জিম্বাবুয়ে ক্রিকেট নিশ্চিত করেছে যে তারা পাকিস্তান সফরে যাচ্ছে। এবং সফরের সব ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোরে। ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কার টিম বাসে সন্ত্রাসী হামলা হবার পর কোনো আন্তর্জাতিক ক্রিকেট আসর বসেনি পাকিস্তানে।
পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি টুইটারে ঘোষণা করেছে যে জিম্বাবুয়ে দল লাহোরে পৌঁছাবে ১৯ মে। সফরে দুটি টি টোয়েন্টি ও তিনটি ওয়ানডের সিরিজ খেলবে তারা। ২২ ও ২৪ মে অনুষ্ঠিত হবে কুড়ি ওভারের ম্যাচ দুটি। আর ২৬, ২৯ ও ৩১ মে অনুষ্ঠিত হবে তিন ওয়ানডে।
জিম্বাবুয়ে ক্রিকেটের চেয়ারম্যান উইলসন মানাসে টুইটারে জানিয়েছেন, “মে মাসে জিম্বাবুয়ের পাকিস্তান সফরের কথা নিশ্চিত করছি।” জিম্বাবুয়ে ক্রিকেটের ব্যবস্থাপনা পরিচালক অ্যালিস্টার ক্যাম্পবেল বলেছেন জিম্বাবুয়ের সফরের পর পাকিস্তানও সফরে যাবে। জিম্বাবুয়ে ক্রিকেটের টুইটারে তিনি জানিয়েছেন, “তাদের ও আমাদের মধ্যে দ্বিপাক্ষীয় সম্পর্কের উন্নতির জন্যই আমরা পাকিস্তান সফর করছি। তারাও আগস্টে জিম্বাবুয়েতে আসবে।”



মন্তব্য চালু নেই