রাণীনগরে ট্রাক-সিএনজি মূখো-মূখি সংর্ঘষে নিহত ২ আহত ৫

নওগাঁর রাণীনগরে ট্রাক-সিএনজি মূখো-মুখি সংঘর্ষে দুই জন নিহত ও পাঁচ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ২ জনকে রাণীনগর ও তিন জনকে আশংখা জনক অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থাণীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুর অনুমান পৌনে দু’টায় রাণীনগর-আবাদপুকুর সড়কের পুঠিয়া আজিজুর রহমান মেমোরিয়াল একাডেমির পূর্ব পার্শে ট্রাক ও সিএনজির মুখো-মুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও পাঁচ জন গুরুত্বর আহত হয়। নিহতরা হলেন আত্রাই উপজেলার গোয়ালবাড়িয়া গ্রামের শহিদুল ইসলাম (৪৬), ও অপরজন পার নওগাঁর ফারুক হোসেনের ছেলে স¤্রাট হোসেন (৩৮)।

আহতরা হলেন, আত্রাই উপজেলার দেবনগর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে বিদ্যুৎ প্রাং (৩২), নওগাঁ সদর উপজেলার পার-নওগাঁ মহল্লার আতোয়ার রহমানের স্ত্রী নাজু বেগম (৩০) নাটোর জেলার সিংড়া উপজেলার কান্দিনগর গ্রামের মোহরত আলীর ছেলে রুহল আমিন ও রাণীনগর উপজেলার সিংগার পারার দুলাল হোসেনের ছেলে মহসিন আলী (২৬) এর মধ্যে আহত অপর একজনের নাম ঠিকানা পাওয়া যায়নি। স্থানীয়রা জানান,ট্রাকটি নওগাঁ থেকে আবাদপুকুর যাচ্ছিল এবং সিএনজি আবাদপুকুর থেকে নওগাঁ যাবার সময় এদূর্ঘটনা ঘটে ।

এব্যপারে রাণীনগর থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে এবং এলাকার করজগ্রাম থেকে পরিত্যাক্ত অবস্থায় ট্রাকটি আটক করতে পারলেও চালককে খুঁজে পাওয়া যায়নি ।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে দূর্ঘটনা স্থলে ছুটে আসেন স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলম এবং এএসপি (সার্কেল) কানাইলাল সরকার ও এমপি পতœী সুলতানা পারভিন বিউটি। তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহত ও আহতদের খোঁজ কবর নেন।



মন্তব্য চালু নেই