বার্সার প্রস্তাবে আলভেজের ‘না’

বার্সেলোনাতে থাকার কোনো ইচ্ছে নেই দানি আলভেজের। এজন্য বার্সার পক্ষ থেকে চুক্তি নবায়নের প্রস্তাব দিলে তা তিনি ফিরিয়ে দেন বলে ব্রাজিলিয়ান তারকার এজেন্ট জানান। চুক্তি মনঃপূত না হওয়ায় আলভেজ সম্মত হননি বলে জানান তিনি।

বার্সেলোনার ব্রাজিলিয়ান রাইট-ব্যাক দানি আলভেজের এজেন্ট দিনোরা সান্তা তার সাবেক স্ত্রী। বুধবার বার্সেলোনা কর্তৃপক্ষের সঙ্গে আলভেজের নতুন চুক্তির ব্যাপারে কথা বলতে যান সান্তা। কাতালান ক্লাবের সঙ্গে কী আলোচনা হয়েছে তা জানাতে বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করেন আলভেজের সাবেক স্ত্রী।

সংবাদ সম্মেলনে তিনি জানান, বার্সেলোনা আলভেজের সঙ্গে মাত্র এক বছরের চুক্তি করতে আগ্রহ প্রকাশ করে। তবে তিনি জানান, ব্রাজিলিয়ান তারকাকে পেতে একটি ক্লাব ‘লোভনীয়’ প্রস্তাব নিয়ে বসে আছে।

দিনোরা সান্তা বলেন, ‘আমরা বছর-জুড়ে বার্সেলোনার সঙ্গে চুক্তির ব্যাপারে আলোচনার জন্য অপেক্ষা করেছি। আমাদের কাছে দুটি প্রস্তাব রয়েছে। তবে বার্সা এক বছরের যেই প্রস্তাব দিয়েছে সেটি মেনে নেয়ার কোনো সম্ভাবনা নেই। অন্য একটি ক্লাব দানি আলভেজকে তিন বছরের জন্য চুক্তি করাতে ‘আকর্ষণীয়’ প্রস্তাব নিয়ে অপেক্ষা করছে।’

তবে আলভেজের এজেন্ট সান্তা জানিয়েছেন, বার্সা এখন তাকে যেই অর্থের বিনিময়ে দলে রাখছে সেই অর্থের বিনিময়ে হলেও তিনি কাতালান ক্লাবে থাকবেন। তবে চুক্তির মেয়াদটা এক বছরের চেয়ে বেশি হতে হবে।

দিনোরা সান্তা বলেন, ‘দানি আলভেজ আগের সমপরিমাণ অর্থের বিনিময়ে বার্সেলোনাতে থাকলেও সুখী হবে। তবে সেজন্য চুক্তির মেয়াদটা আরও বাড়াতে হবে। তাছাড়া তাকে নিয়মিত সেরা একাদশে জায়গা দেয়া হচ্ছে না। এই ব্যাপারেও খোলামেলা কথা হওয়া উচিত। আমরা এখনও কোনো ক্লাবের সঙ্গে চূড়ান্ত কথা বলিনি। তবে বার্সার পক্ষ থেকে এক বছরের জন্য তাকে যেই প্রস্তাব দেয়া হয়েছে তাতে আমরা সম্মত নই।’

প্রসঙ্গত, ২০০৮ সালে সেভিয়া থেকে বার্সেলোনায় যোগ দেন দানি আলভেজ। ব্রাজিলিয়ান এই তারকা কাতালানদের হয়ে ১৬টি ট্রফি জিতেন।



মন্তব্য চালু নেই