হ্যাপির ‘যাদুর চাবি’ (অডিও)

ঢালিউডের উঠতি চিত্রনায়িকা নাজনিন আক্তার হ্যাপি। ৮ এপ্রিল বুধবার তিনি তার ফেসবুকে ‘যাদুর চাবি’ শিরোনামের একটি কবিতা আবৃতি করে সেটির অডিও আপলোড করেন। কবিতাটি আপলোড করার পর থেকে বেশ প্রশংসা পায়। এ পর্যন্ত প্রায় বিশ হাজার ভিউ ও ৩৮৬টি শেয়ার করা হয়েছে। কবিতাটি লিখেছেন হ্যাপি নিজেই।

এ প্রসঙ্গে হ্যাপি বলেন, ‘আগে কখনও কবিতা আবৃতি করা হয়নি বললেই চলে। কাল মনের কথা গুলো ভাবতে গিয়ে কবিতা হয়ে গেছে। সেটাকে একটু আবৃতি করে আপলোড করেছি। আমি এত লাইক ও শেয়ার দেখে অবাক হয়েছি। সবাই ভালো ভালো ক্যপশন দিয়ে কবিতাটি শেয়ার দিয়েছেন। আমি সত্যিই হ্যাপি হয়েছি।’

হ্যাপি সম্প্রতি একটি মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন। আসছে পহেলা বৈশাখে এ মিউজিক ভিডিওটি বাজারে আসবে।

গুণী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের কিছু আশা কিছু ভালোবাসা সিনেমার মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক হ্যাপির। এ সিনেমায় হ্যাপির বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক অভি। ২০১৩ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় আরও অভিনয় করেন মৌসুমী, শাবনূর ও ফেরদৌস। অভিষেকেই চলচ্চিত্র-সংশ্লিষ্টদের নজর কাড়েন এ নবাগত অভিনেত্রী।

এরপর সুযোগ আসে বিজ্ঞাপনে অভিনয়ের। বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন তিনি। বর্তমানে হ্যাপি বদরুল আমিন পরিচালিত রিয়েলম্যান সিনেমার কাজ শেষ করেছেন। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় আছে।

হ্যাপির কবিতার অডিও :



মন্তব্য চালু নেই