ঢাকায় আসছেন কেকে ও ফাওয়াদ খান

‘সেলিব্রেশন অব মিউজিক’-এ অংশ নিতে ঢাকায় আসছেন পাকিস্তান ও বলিউড নায়ক-গায়ক ফাওয়াদ খান এবং ভারতীয় সংগীতশিল্পী কেকে। ৯ এপ্রিল বৃহস্পতিবার ঢাকায় অবতরণ করবেন কেকে এবং ১০ এপ্রিল সকালে আসবেন ফাওয়াদ খান।

কিংবদন্তী কণ্ঠশিল্পী রুনা লায়লার সংগীতজীবনের সূবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত ‘সেলিব্রেশন অব মিউজিক’ কনসার্টে গাইবেন তারা। ১০ এপ্রিল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে কনসার্টটি অনুষ্ঠিত হবে।

আয়োজক প্রতিষ্ঠান এন্টারেজ এন্টারটেইনমেন্ট প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী পরিচালিকা ফারিয়া ঈমান বলেন, ‘উপমহাদেশের বরেণ্য কণ্ঠশিল্পী রুনা লায়লার সংগীতজীবনের সূবর্ণজয়ন্তী উপলক্ষে আমাদের ‘সেলিব্রেশন অব মিউজিক’ কনসার্ট। অনুষ্ঠানে একটু ভিন্নতা আনতেই ভারতীয় কণ্ঠশিল্পী কেকে ও বলিউড নায়ক-গায়ক ফাওয়াদ খান পারফর্ম করবেন। ৯ এপ্রিল দুপুরে ঢাকায় অবতরণ করে কণ্ঠশিল্পী রুনা লায়লার সঙ্গে সংবাদ সম্মেলনে অংশগ্রহণ করবেন কেকে। আশা করি এ অনুষ্ঠান দর্শকদের মনে অনেক দিন স্থায়ী করে নিবে। আমাদের আয়োজনটাও সেভাবে করা।’

শাহ আমীর খসরু’র প্রযোজনায় ১০ এপ্রিল সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে আরটিভি। কনসার্টে প্রথমে রুনা লায়লা এরপর কেকে’র ও ফাওয়াদ খান এর পরিবেশনা থাকবে। কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৭টায়। আর সাড়ে পাঁচটা থেকে দর্শকরা আসন গ্রহণ করতে পারবেন।

অনুষ্ঠানের ভিআইপি ও প্লাটিনাম টিকিট পাওয়া যাবে রাজধানীর অ্যাঞ্জেলস ‘এন’ জিপসিস, কাবাব ফ্যাক্টরি, লাবেল বিউটি স্যালন ও চারকোল স্টেক হাউজের শোরুমগুলোতে।



মন্তব্য চালু নেই