বৈশাখে অর্ন্তবাস কেনার আহ্বান নায়লার!

বাঙালি নারী পহেলা বৈশাখ বলতেই বোঝে রেশমি চুড়ি, লাল পাড়ের শাড়ি কিংবা আলতা পাউডার। কিন্তু বিতর্কিত মডেল নায়লা নাঈম অর্ন্তবাসকেও পহেলা বৈশাখের অংশ হিসেবে প্রমাণ করার চেষ্টা করছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশিত একটি বিজ্ঞাপনে এই মডেল তেমনই এক বার্তা তার ভক্তদের দিয়েছেন।

কিছুদিন আগে ‘ডার্বি ওয়ার্ল্ড ওয়াইড’ শিরোনামে একটি অর্ন্তবাস বিক্রয়কারী প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন নায়লা নাঈম। যার অংশ হিসেবে ওই প্রতিষ্ঠান কর্তৃক নির্মিত একটি ভিডিও বিজ্ঞাপনে তিনি বলেন, ‘ডার্বি ওয়ার্ল্ড ওয়াইডের পেইজ থেকে জেনেছি ওদের বৈশাখী কালেকসন অনেক ভালো। তাই আমি এখন ওদের শো রুমে যাচ্ছি। কারণ ওদের প্রোডাক্টগুলো সম্পূর্ণ ক্যামিকেল ফ্রি। ফলে স্বাস্থ্যের জন্যও ভালো।’

মূলত পহেলা বৈশাখ উপলক্ষে অর্ন্তবাস বিক্রয়কারী প্রতিষ্ঠান ‘ডার্বি ওয়ার্ল্ড ওয়াইড’ তাদের ফেসবুক পেইজে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছে। এতে তারকা মডেল হিসেবে নায়লা নাঈম নতুন এই ব্র্যান্ডের পণ্যের গুণকীর্তন করে অর্ন্তবাসকেও পহেলা বৈশাখের অংশ হিসেবে প্রমাণ করার চেষ্টা করেছেন বলে অনেকেই অভিযোগ করছেন।

নায়লার এমন কাণ্ডে তার ভক্তদের মধ্যেও মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। ভক্তরা নায়লার ফেসবুক পেইজে প্রশ্ন রাখেন অর্ন্তবাসও কি পহেলা বৈশাখের অংশ?



মন্তব্য চালু নেই