নিজের জীবনীতে অভিনয়ে সাহস দিলেন নরেন্দ্র মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘ও মাই গড’ তারকা পরেশ রাওয়াল। ২০১৪ সালে এমন খবর চাউর হলেও এখনো চলচ্চিত্রটির চিত্রায়ন শুরু হয়নি। এবার পরেশকে সাহস দিলেন স্বয়ং নরেন্দ্র মোদি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, নতুন এ চলচ্চিত্রের জন্য প্রচুর হোমওয়ার্ক করছেন পরেশ রাওয়াল। নয়াদিল্লির এক অনুষ্ঠানে সোমবার তিনি জানান, মোদির চরিত্রে অভিনয় বিশাল দায়িত্বের বিষয়। তিনি মোদিকে নকল করবেন না, বরং তার অনুপ্রেরণাকে নিজের মাঝে ধারণ করে প্রকাশ করবেন।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরেশ রাওয়াল আরও বলেন, ‘প্রথমে আমি মোদিজীর চরিত্রে অভিনয় করতে সাহস পাইনি৷ দর্শক আমাকে শুধুই কৌতুকাভিনেতা হিসেবেই চেনে৷ সেই ইমেজ থেকে কীভাবে বেরোবো- এই প্রশ্নটাই আমাকে ভাবাচ্ছিল৷ কিন্তু আমার মধ্যে যে বিশেষ কিছু গুণ লুকিয়ে রয়েছে তার বহিঃপ্রকাশ করতে চাই৷ শেষে মোদিজীর অনুরোধ আর ফেলতে পারলাম না৷ সাহসটা দেখিয়েই ফেললাম।’

নরেন্দ্র মোদির তাকে সাহস দেওয়ারই কথা। কেননা পরেশ বিজেপির একনিষ্ঠ সমর্থক। ২০১৪ সালে আহমেদাবাদ থেকে দলটির হয়ে সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে জয়ী হন।

নাম ঠিক না হওয়া চলচ্চিত্রটি পরিচালনা করছেন মিতেশ প্যাটেল। ২০১৪ সালে প্রকাশিত কিশোর মাকওয়ানার বই ‘কমনম্যান নরেন্দ্র মোদি’ অনুসরণে নির্মিত চলচ্চিত্রটির চিত্রায়ন শুরু হবে আগস্টে। চলচ্চিত্রটি প্রযোজনাও করছেন পরেশ রাওয়াল।



মন্তব্য চালু নেই