মা হতে চান সানি

দেখতে দেখতে ছয় ছয়টা বছর কেটে গিয়েছে। স্বামী ড্যানিয়েলের সঙ্গে চুটিয়ে সংসার করছেন সানি লিওন। তবে কতদিন আর দু’জনের পরিবার থাকবে। তাই ফ্যামিলিতে নতুন সদস্য আনার কথা ভাবছেন এই দম্পতি। অবশেষে মা হতে চান সানি। কিন্তু এখনই নয়। শোনা যাচ্ছে বছর দুয়েকের মধ্যে সন্তান নেওয়ার কথা ভাবছেন এই তারকা দম্পতি।

সানি2সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘আমি মাতৃত্বের স্বাদ অনুভব করতে আগ্রহী। কিন্তু এটা এখনই সম্ভব হচ্ছে না। পরিকল্পনা অনুযায়ী যত তাড়াতাড়ি সম্ভব, মা হতে চাই আমি।’ বলিউডের নিজের জমিটা আরও পাকা করতে চান তিনি। হয়তো তাই সন্তান নিতে কিছুটা দেরী করতে চাইছেন।

অন্যদিকে স্ত্রীর পথ অনুসরণ করে বলিউডে পা রাখতে চলেছেন ড্যানিয়েল। তার ক্যারিয়ার নিয়েও আদর্শ স্ত্রীর মতো ভাবছেন সানি। আর তাই আপাতত মনের আশা অপূর্ণই রাখতে হচ্ছে। তবে আগামী দুই বছরের মধ্যেই মা হবেন তিনি, এমনই ইংগিত করেছেন সানি লিওন।

সম্প্রতি দু’দুটি ছবির প্রচারে ব্যস্ত আছেন তিনি। চলতি মাসে মুক্তি পাচ্ছে বহু আলোচিত ছবি ‘এক পেহেলি লীলা’। তিন প্রজন্মের কাহিনি নিয়ে গল্প বুনেছেন পরিচালক ববি খান। এই ছবিতে প্রথমবার দেশী লুকে দেখা যাবে সানিকে। এখানে সানির বিপরীতে অভিনয় করেছেন জয় ভানুশালী ও রাজনীশ দুগ্গল।

খুব শীঘ্র মুক্তি পেতে চলেছে সানির অপর আর একটি ছবি ‘কুছ কুছ লোচা হ্যায়’। এই ছবিতে সানির সঙ্গে অভিনয় করছেন টেলি তারকা রাম কাপুর।



মন্তব্য চালু নেই