জাজের চলচ্চিত্রে নতুন নায়িকা, থাকছেন মাহিও

ফেসবুক স্ট্যাটাস দিয়ে মাস দুয়েক আগে চলচ্চিত্রকে বিদায় জানান মাহিয়া মাহি। সেখানে বলেন, ‘অগ্নি ২’ হবে তার শেষ চলচ্চিত্র। কিন্তু মাস পেরুতেই গণমাধ্যমকে জানান, এখনই সিনেমাকে বিদায় জানাতে চান না।

এ দিকে বেশ কিছুদিন থেকেই নতুন নায়িকা খুঁজছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির জন্মলগ্ন থেকে নায়িকা হিসেবে শুধু মাহিকেই দেখা গেছে। জাজের এমন সিদ্ধান্তকে অনেকে মনে করছেন মাহির বিদায় সংকেত বাজল বুঝি।

তবে বিষয়টিকে গুজব বলে আখ্যায়িত করেন জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী আলিমুল্লাহ খোকন। তিনি বলেন, ‘জাজ থেকে একসঙ্গে তিনটি সিনেমার কাজ হচ্ছে। সবগুলোতে মাহির একা কাজ করা সম্ভব হবে না। তাই নতুন নায়িকা খোঁজা হচ্ছে। এর সঙ্গে মাহির বিদায়ের কোনো সম্পর্ক নেই।’

তিনি আরও জানান, ১৭ এপ্রিল নতুন নায়িকাকে পরিচয় করিয়ে দেয়া হবে। কে হচ্ছেন জাজের নতুন নায়িকা? এমন প্রশ্নের জবাবে খোকন বলেন, ‘আমরা বিষয়টি এখনই প্রকাশ করতে চাই না। একসঙ্গে সবাইকে জানাব।’

মাহিয়া মাহি এখন ‘অগ্নি ২’ সিনেমার শুটিংয়ে থাইল্যান্ডে অবস্থান করছেন। দেশে ফিরে মে মাস থেকে জাজ প্রযোজিত ও সৈকত নাসির পরিচালিত ‘পুলিশগিরি’তে অভিনয়ের কথা রয়েছে।

আলিমুল্লাহ খোকন জানান, জাজের নতুন তিনটি চলচ্চিত্র হল ‘পুলিশগিরি’, ‘নিয়তি’ এবং ‘প্রেমী ও প্রেমী’। শিগগিরই এই সিনেমাগুলোর আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।



মন্তব্য চালু নেই