ত্রিভূজ প্রেমে দুই খান

একই নায়িকার প্রেমে পড়বেন শাকিব খান ও জায়েদ খান। ত্রিভূজ প্রেমের ছবি ‘রাজনীতি’তে এমন কাহিনীই দেখা যাবে। এই প্রথম একসঙ্গে একই চলচ্চিত্রে অভিনয় করছেন শাকিব-জায়েদ। বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান, ওদিকে অ্যাকশন হিরোদের দৌড়ে এগিয়ে আছেন জায়েদ খান। ছবিতে দুই ভাইয়ের ভূমিকায় দেখা যাবে এই দুই নায়ককে।

বুলবুল বিশ্বাসের পরিচালনায় এ ছবির শুটিং শুরু হবে ১০ মে থেকে। এপ্রিলের ১৫ থেকে ২০ তারিখের মধ্যে ছবির মহরত শেষে বিদেশে শুটিং শুরু হবে বলে জানিয়েছেন জায়েদ খান। ব্যাংকক কিংবা নেপালে বিদেশের অংশটুকু শুটিং হবে, সেই সঙ্গে রোমান্টিক গানের দৃশ্য ধারণ করা হবে সেখানে। ছবির গল্প নিয়ে নায়ক জায়েদ খান জানান, রাজনীতিবিদ বাবার দুই ছেলে তারা। বাবার অঢেল সম্পত্তি ও ক্ষমতা নিয়েই শুরু হয় দ্বন্দ। আবার একই মেয়ের প্রেমে পড়ে শাকিব ও জায়েদ। ত্রিভূজ প্রেমের গল্পের মধ্যেই দেখা যাবে ক্ষমতার লড়াই, টাকার খেলা ও ভাই-ভাইয়ের সম্পর্ক। ছবিতে শাকিব খান ও জায়েদ খান ছাড়াও অভিনয় করবেন সাদেক বাচ্চু, আহমেদ শরীফ প্রমুখ। তবে নায়িকা নির্বাচন চলছে। আর দিন তিনেকের মধ্যেই চুড়ান্ত হবে দুই ভাইয়ের নায়িকা, জানিয়েছেন জায়েদ।

প্রথমবার শাকিব খানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘তিনি আমার চেয়ে বয়সে ও অভিজ্ঞতায় বড়। আমার বড় ভাইয়ের মত, আমার সংগঠনের প্রেসিডেন্ট। এই প্রথম তার সঙ্গে কাজ করছি, সত্যিই আনন্দিত আমি। আমার মনে হয় আমাদের কেমিস্ট্রি দর্শক উপভোগ করবে। বাংলা ছবির ধারা বদলে সাহায্য করবে এই ছবি। কারণ আমাদের দেশে একক নায়ক হতে চায় সকলে।’



মন্তব্য চালু নেই