অনুশীলনে ফিরেছেন মেসি

বার্সেলোনা ও আর্জেন্টিনা ভক্তদের জন্য স্বস্তির সংবাদ। ইনজুরি কাটিয়ে বার্সেলোনার সঙ্গে অনুশীলনে ফিরেছেন দলের সেরা তারকা লিওনেল মেসি। আগামী সপ্তাহে স্প্যানিশ লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষের ম্যাচকে সামনে রেখে বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলন করেন কাতালান সুপারস্টার।

২৭ বছর বয়সী আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর লিওনেল মেসি পায়ের ইনজুরির কারণে চলতি সপ্তাহে জাতীয় দলের হয়ে এল সালভাদর ও ইকুয়েডরের বিপক্ষে প্রীতি ম্যাচে খেলতে পারেননি। ফলে আগামী রোববার সেল্টা ভিগোর সঙ্গে বার্সেলোনার হয়ে খেলতে পারবেন কী-না তা নিয়ে সন্দেহ দেখা দেয়।

তবে সকল জল্পনাকে দূর করে দিয়ে বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দেন লিওনেল মেসি। সতীর্থ জাভিয়ের মাসচেরানোর সঙ্গে হালকা দৌঁড়-ঝাপ ও গা গরম করেন তিনি।
বৃহস্পতিবার বার্সেলোনা তাদের ওয়েবসাইটে জানায়, দুই আর্জেন্টাইন (মেসি ও মাসচেরানো) দলের সঙ্গে রানিং ও স্ট্রেচিং করেছে। মেসি পায়ের ইনজুরি থেকে দ্রুত সেরে উঠছে। আন্তর্জাতিক ম্যাচের বিরতি শেষে শুক্রবার সবাই দলের সঙ্গে যোগ দিবে।’

২০১৪-১৫ মৌসুমে দুর্দান্ত ফর্মে রয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার লিওনেল মেসি। লা লিগায় ইতোমধ্যে ২৮ ম্যাচে ৩২ গোল করে ফেলেছেন তিনি। এছাড়া ‘ইউরোপিয়ান গোল্ডেন শ্যু’ এর লড়াইয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে ১ গোল এগিয়ে রয়েছেন তিনি।



মন্তব্য চালু নেই