ঈশ্বরদীতে রাস্তা সংস্কারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

প্রথম শ্রেণির পৌর শহর ঈশ্বরদীর একটি রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করেছে এলাবাবাসী। গতকাল সোমবার ঈশ্বরদীর অন্যতম প্রধান গুরুত্বপূর্ণ রাস্তা ইপিজেডে যাতায়াতকারী খানাখন্দে ভরপুর এবং চলাচলের প্রায় অযোগ্য হয়ে পড়া টিপু সুলতান রোড সংস্কারের দাবিতে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত এই কর্মসূচি চলাকালে এই রাস্তায় প্রায় ১ ঘণ্টা যাবৎ সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ওই সড়কে দীর্ঘ প্রায় ১ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।

বিক্ষুব্ধ এলাকাবাসী টিপুসুলতান রোডে কলাগাছ ও ধানের চারা রোপণ করে প্রতিবাদ জানায়। খবর পেয়ে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুকুল কুমার মৈত্র ও ঈশ্বরদী থানার ওসি বিমান কুমার দাশ ঘটনাস্থলে গিয়ে আগামি ১০ দিনের মধ্যে এই রাস্তা সংস্কারের ব্যাপারে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে বলে ঘোষণা দিলে অবরোধ তুলে নিয়ে কর্মসূচি আপাতত: স্থগিত করে এলাকাবাসী।

রাস্তা সংস্কার আন্দোলনের জন্য গঠিত কমিটির আহ্বায়ক সাবেক পৌর কমিশনার ফখরুল ইসলাম মনির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন সূর্য সংঘের সভাপতি রফিকুল ইসলাম বাচ্চু, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সিপিবি নেতা কমরেড রফিকুল ইসলাম, সাংবাদিক সেলিম সরদার, তৌহিদ আক্তার পান্না, সাঁড়াগোপাল পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবদুল কুদ্দুস চৌধুরী, সাবেক ছাত্রনেতা খন্দকার তৌফিক আলম সোহেল, কৃষক নেতা আনোয়ার হোসেন রিপন প্রমুখ।



মন্তব্য চালু নেই