নোয়াপাড়া কলেজের অধ্যাপিকা আর নেই : কলেজজুড়ে শোকের ছায়া

চট্টগ্রাম রাউজানের নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের বিএম শাখার সাংস্কৃতি বিদ্যা বিভাগের সিনিয়র প্রভাষক শাহিদা আকতার খানম (৫০) ইন্তেকাল করেছেন। ইন্নাৃ..ওয়াইন্না..রাজেউন।

৮ মার্চ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি নগরির ন্যাশনাল হাসপাতালে মস্তিস্কজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি ১ কন্যা ও ১ ছেলে, স্বামীসহ বহু আত্মীয় রেখে যান।

কলেজ সূত্রে জানাগেছে, আগামীকাল ৯ মার্চ সোমবার নগরীর গরীব উল্লাহ শাহ (রহ.) মাজার প্রাঙ্গণে জানাজা নামাজ শেষে তার দাফন সম্পন্ন হবে। তিনি একই কলেজের সহকারী অধ্যাপক রাউজান উপজেলার দেওয়ানপুরে গ্রামের বাসিন্দা সৈয়দ উদ্দিন আহমেদের সহর্ধমিনী। তিনি র্দীঘদিন ধরে নোয়াপাড়া কলেজে আ্যধাপনা করে আসছিলেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে কলেজের সহকর্মী শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীদের মাঝে।

এদিকে তার মৃত্যুতে মরহুমের পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও রেলমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, কলেজের অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধূরী, উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দর চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলম, কলেজ পরিচালনা কমিটির সকল সদস্য, শিক্ষক, শিক্ষিকাবৃন্দ।



মন্তব্য চালু নেই