মিঠাপুকুরে আইডিয়াল পাবলিক স্কুলের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ শোভাযাত্রা

ক্ষুধা, দারিদ্র, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে পালিত হলো রংপুরের মিঠাপুকুর আইডিয়াল পাবলিক স্কুলের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী। প্রতিষ্ঠানটি ২০১৩ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় দিনাজপুর শিক্ষাবোর্ডে ৭ম হয়েছিল।

এ উপলক্ষ্যে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। এটি আইডিয়াল পাবলিক স্কুল ক্যাম্পাস থেকে শুরু করে রংপুর-ঢাকা মহাসড়ক হয়ে উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে আবার বিদ্যালয়ে গিয়ে শেষ হয়।

সেখানে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহা. হারুন-অর রশীদ। সভাপতিত্ব করেন আইডিয়াল পাবলিক স্কুলের সভাপতি শাহ্ মো. রেজাউর রহমান সেলিম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মওদুদা আক্তার ও সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশীদ। উপস্থিত ছিলেন মিঠাপুকুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ নজরুল ইসলাম চাঁদ, মিঠাপুকুর মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্ হাবিব-ই আযম, শুকুরের হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেরাজুল ইসলাম, আইডডিয়াল পাবলিক অধ্যক্ষ শাহজাহান আলী, পরিচালনা কমিটির সদস্য প্রথম শ্রেণীর ঠিকাদার এনামুল হক, রেজাউল করিম টুটুল, ইছা আহমেদ, শেখ নুরুজ্জামান প্রমুখ।



মন্তব্য চালু নেই