“অনুরনণ” সংগঠনের আত্মপ্রকাশ

মিঠাপুকুরে মানবিক মুল্যবোধের উন্নয়ন ও উৎকর্ষ সাধন শীর্ষক আলোচনা সভা

রংপুরের মিঠাপুকুরে “মানবিক মুল্যবোধের উন্নয়ন ও উৎকর্ষ সাধন” শীর্ষক আলোচনা সভা শুক্রবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আঞ্চলিক প্রশিক্ষন কেন্দ্র (নিপোর্ট) অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন মোতাব্বের ইসলাম টমাস। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক শেখ নুরুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য দেন মির্জাপুর বছির উদ্দিন কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান মিল্লাত, বৈরাতি কলেজের অধ্যক্ষ হাসান ইমাম শামিম, বেগম রোকেয়া স্মৃতি কেন্দ্রের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম দুলাল, জন স্বাস্থ্য অধিকার আন্দোলনের সাধারন সম্পাদক বেলাল আহমদ, কারমাইকেল কলেজের শিক্ষার্থী ফরিদুর শাহ প্রমুখ। মোতাব্বের ইসলাম টমাস বলেন, বাঙ্গালীর স্বাধীনতা ইতিহাস দু’শ বছরের ইতিহাস।

এই দির্ঘ সময়ে বাঙ্গালীর রক্তে মাটি লাল হয়েছে। তিনি আরও বলেন, কালক্রমে মানুষের মুল্যবোধের অবক্ষয় ঘটছে। অবক্ষয়ের এই ধারা চলতে থাকলে সমাজ ধ্বংস হয়ে যাবে। তাই, মানুষের মাঝে মুল্যবোধ সৃষ্টির লক্ষ্যে এই উদ্যোগ গ্রহন করা হয়েছে।

আলোচনা সভা শেষে “অনুরনণ” নামে একটি সামাজিক সংগঠনের আতœপ্রকাশ ঘটে। এই সংগঠনটি মুল্যবোধ ও সামাজিক সচেতনতা মুলক কর্মকান্ড পরিচালনা করবে।



মন্তব্য চালু নেই