অল্পের জন্য বেঁচে গেলেন নায়িকা মিষ্টি!

‘চিনি বিবি’ ছবির শুটিংয়ের সময় অল্পের জন্য বেঁচে গেলেন নায়িকা মিষ্টি।

পরিচালক নজরুল ইসলাম বাবু জানালেন দুর্ঘটনাটির কথা। তিনি বলেন, ‘আমরা শুটিংয়ের নিয়ম অনুযায়ী শট ভাগ করে নেই। প্রথমে নৌকা ডুবে যাচ্ছে, এমন কিছু দৃশ্য নিলাম। এরপর মিষ্টি আর অমিত হাসান ডুবছে, এমন দৃশ্য নিচ্ছিলাম। নৌকার মাচাটা আলাদা করা হয়েছে। চার জন লোক মাচার চারদিকে ধরে আছে, ভিতরে মিষ্টিরা নৌকায় ডুবছে। চারজন মাচা ধরে আস্তে আস্তে পানির নিচে যাচ্ছে, দেখে মনে হবে আসলেই একটা নৌকা ডোবার দৃশ্য। খুব ভালো একটা দৃশ্য ধারণ করা হলো। হঠাৎ খেয়াল হলো, হায় হায়, মিষ্টিরা পানি থেকে উঠছে না কেন? কোনো দুর্ঘটনা হলো না তো?”

নায়িকা মিষ্টি নৌকা ডুবিয়ে দেওয়ার সময় সত্যি সত্যি ডুবে মরতে বসেছিলেন চিনি চরিত্রে অভিনয়কারী নায়িকা মিষ্টি জান্নাত। নৌকা ডুবানোর সময় ভয়ে অজ্ঞান হয়ে যান তিনি। এর ফলে পানি থেকে উঠতে পারছিলেন না জান্নাত।

মিষ্টি বলেন, ‘আমরা মারাই যাচ্ছিলাম। আমি আর অমিত ভাই গলা পানিতে দাঁড়িয়ে আছি, নৌকার ছাউনি ধরে চারদিক থেকে চারজন দাড়িয়ে আছে। আমাদের বলা হলো অ্যাকশন বলার সাথে সাথে ছাউনিসহ সবাই পানিতে ডুব দিব, কথামতো তাই হলো। প্রায় এক মিনিট হয়ে গেল আমরা পানির নিচে, একটা ছাউনি দিয়ে আমাদের ঘিরে রেখেছে, মাটির জন্য পাশ কেটে বেরোতে পারছি না, দম বন্ধ হয়ে যাচ্ছে। অমিত ভাই হাত পা ছুঁড়তে লাগলেন। আমার মনে হচ্ছিল আমরা মারা যাব, আজই জীবনের শেষ দিন। এমন সময় অমিত ভাই একটা লাঠি দিয়ে অনেক ঠেলা দিয়ে ছাউনিটা সরিয়ে দিলেন, চোখে আলো লাগল। তারপর আর কিছুই মনে নেই।’

পরিচালক নজরুল ইসলাম বাবু বলেন ‘হঠাৎ করেই মনে হলো, ভালো শট তো নিলাম, কিন্তু আমার আর্টিস্ট কোথায়? পানির নিচে বসে আছে চারজন ছাউনি ধরে। তাড়াতাড়ি ওদের উঠানোর ব্যবস্থা করতে নিজেই নেমে গেলাম পানিতে। ইতিমধ্যে দেখি অমিত ভাই উঠে আসছে, আর পানি খেয়ে মিষ্টির অবস্থা খারাপ। তাড়াতাড়ি শুটিং প্যাকআপ করলাম ওইদিনের মতো।



মন্তব্য চালু নেই