আরেকটি নির্বাচন ছাড়া সমস্যার সমাধান হবে না : কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, দেশের বর্তমান সমস্যা সম্পূর্ণই একটি রাজনৈতিক সমস্যা। এই সমস্যা শক্তি দিয়ে মোকাবেলা করা যাবে না। এই সমস্যার উদ্ভব হয়েছে গত বছরের ৫ জানুয়ারির মানুষের অংশগ্রহণবিহীন নির্বাচনের মাধ্যমে। তাই অংশগ্রহণমূলক আরেকটি নির্বাচন ছাড়া এ সমস্যার সমাধান হবে না।

শুক্রবার অবস্থান কর্মসূচিতে সংহতি প্রকাশ করতে আসা ব্যক্তিদের সাথে আলাপকালে একথা বলেন তিনি।
কাদের সিদ্দিকীর বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী পদে থেকেও যদি নির্বাচন দেন ১৫৪ আসনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের কমপক্ষে ১০০ জন জামানত হারাবে।

বঙ্গবীর বলেন, দুই মাসের টানা অবরোধের ক্ষতি দেশের মানুষ সহ্য করতে পারছে না। নিরীহ মানুষের প্রাণ যাচ্ছে প্রতিনিয়ত। সেজন্য অবিবেচক জনবিচ্ছিন্ন সরকারের সাথে জেদ করে এভাবে হরতাল-অবরোধ চালিয়ে যাওয়া কোনভাবেই সমর্থন করা যায় না।

অবরোধ প্রত্যাহার ও আলোচনায় বসে সমস্যা সাধানের দাবীতে গত ২৮ জানুয়ারি থেকে মতিঝিলের ফুটপাথে অবস্থান কর্মসূচির ৩৮তম দিনে আজ শুক্রবার বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম অন্যান্য শুক্রবারের মতোই মতিঝিল থেকে হেঁটে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে গিয়ে জুমার নামায আদায় করেন।
কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ, যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন নবী সোহেল, আতিকুর রহমান সাদেক, ছাত্র আন্দোলনের আহ্বায়ক রিফাতুল ইসলাম দীপ, যুগ্ম-আহবায়ক কাওছার জামান, সাইফুল ইসলাম শিমুল, মঈনুদ্দিন উজ্জ্বল, সম্রাটসহ শতাধিক নেতাকর্মী বঙ্গবীরের সাথে অবস্থান কর্মসূচিতে রয়েছেন।

রোববার মতবিনিময় সভা
আগামী রোববার বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম এর অবস্থান কর্মসূচির ৪০ দিন পূর্তির দিনে বিকেল ৩টায় মতিঝিলের দলীয় কার্যালয়ের সামনে এক মতবিনিময়সভা অনুষ্ঠিত হবে। এই সভায় দলীয় নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।



মন্তব্য চালু নেই