ফরিদপুরে যাত্রা শুরু হলো ত্রৈমাসিক পত্রিকা প্রশাসন বার্তার

ফরিদপুরে উন্নয়ন ও জনসেবার যে সব ভুমিকা রাখে সরকারী প্রতিষ্ঠান গুলো তাদের কথা তুলে ধরার জন্য ফরিদপুরের জেলা প্রশাসনের উদ্দ্যগে যাত্রা শুরু করলো ত্রৈমাসিক পত্রিকা প্রশাসন বার্তার।

আজ শুক্রবার সকাল ১১টায় প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এর শুভ উদ্ধোধন করেন মোড়ক উন্মোচনের মধ্যে দিয়ে। উদ্ধোধন শেষে বক্তব্য রাখতে গিয়ে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেন, ফরিদপুরে তিনটি পদক্ষেপ আমি হাতে নিয়ে কাজ শুরু করেছি এর একটি হলো বিভাগ ঘোষনা হয়েছে এর বাস্তবায়ন করা, দুই ইপিজেড স্থাপন করা, তিন কুমার নদী মরন প্রায় অবস্থায় রয়েছে তাকে তার হারানো যৌবন ফিরেয়ে দেওয়া, যার বাস্তবায়নে ইতিমধ্যে ৯৪ কোট টাকার প্রকল্প পাশ করা হয়েছে।

তিনি আরো জানান, আমার সময়ে ফরিদপুর উন্নয়নের যে শোয়া পেয়েছে তা বিগত সময়ে কেউ এনে দিতে পারেনি এতো পরিক্লপনা মাফিক উন্নয়ন যা আজ ফরিদপুরকে দেশের ভিতর সব চাইতে উন্নয়ন মূলক শহর বলা হয়ে থাকে। আমি ফরিদপুরকে বাংলাদশের মধ্যে উন্নয়নের মডেলতম জেলা হিসেবে রুপান্তরিত করবো, তাছাড়া আর একটি এ ঘোষনা বছরের শেষে আসতে পারে ফরিদপুরে একটি বিশ্ববিদ্যালয় ঘোষনা। তিনি সাংবাদিকদের নিষ্ঠার সহিত তাদের দায়িত্ব পালনের অনুরোধ করেন।

উক্ত উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার মোঃ জামিল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ কামরুজ্জামান সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান মোহতেশাম হোসেন বাবর, সদর উপজেলা নিবার্হী মোঃ জহিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মোকারম মিয়া বাবু, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সত্যজিৎ মূখার্জী, জেলা শ্রমিক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, ফরিদপুরের সাংবাদিকবৃন্দসহ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী প্রশাসন বার্তার বিভিন্ন উন্নয়ন ও জনসেবার জন্য প্রশাসনের বিভিন্ন দিক কিভাবে আসবে তাহা তুলে ধরেন।



মন্তব্য চালু নেই