ঐশ্বরিয়া রাইয়ের যে ১৫ টি ছবি নিঃসন্দেহে চমকে দেবে আপনাকে!

আর কেউ নন, তিনি ঐশ্বরিয়া রাই। মিস ওয়ার্ল্ড খেতাব বিজয়ী এই সুন্দরী বিশ্বের অন্যতম সুন্দরী নারী হিসাবে সুপরিচিত। কেবল বলিউডেই নয়, হলিউডেও আছে তাঁর রূপের কদর।

এই সুন্দরী প্রথম লাইম লাইটে আসেন মিস ইনডিয়া প্রতিযোগিতা জিতে, তারপর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা জিতে পৃথিবীর সামনেও হয়ে ওঠেন অনন্যা। কিন্তু এর আগে তিনি কী করতেন? এর আগেও মিডিয়া জগতের সদস্য ছিলেন ঐশ্বরিয়া, করতেন মডেলিং। খ্যাতি পাবার জন্য হরেক রকম সস্তাদরের মডেলিংও করতে দেখা গিয়েছে তাঁকে। শুধু তাই নয়, আজকের যে ঐশ্বরিয়াকে দেখছেন, অতীতে কিন্তু এমনটা ছিল না। আজকের বিখ্যাত বলিউড নায়িকা ঐশ্বরিয়া রাইয়ের জন্ম হয় মূলত সালমান খানের সাথে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত একটি সিনেমা “হাম দিল দে চুকে সানাম”-এ অভিনয়ের মাধ্যমে। সেই সিনেমায় অভিনয় না করলে আজকের ঐশ্বরিয়া তিনি হয়ে উঠতে পারতেন না কিছুতেই। এর আগে কেবল দু/তিনটি ফ্লপ হিন্দি সিনেমা ও কিছু তামিল-তেলেগু সিনেমায় অভিনয় করেছিলেন তিনি যেগুলোর কোনটাই সফলতার মুখ দেখেনি। এবং ফিল্ম ইন্ডাস্ট্রিও ঐশ্বরিয়াকে ফেলে দিয়েছিল বাতিলের খাতায়।

সালমানের সাথে প্রেম ও উক্ত সিনেমাটি বদলে দেয় ঐশ্বরিয়ার ক্যারিয়ার, একই সাথে ক্রমশ বদলে যেতে থাকে তাঁর চেহারা ও লুক। কেউ বলে প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি, কেউ বলেন পুরোটাই মেকআপের কারসাজি। বিষয় যাই হোক না কেন, দিন দিন আরও রূপসী হয়ে উঠতে থাকেন ঐশ্বরিয়া সেই ক্যারিয়ারের শুরু থেকেই। চলুন, দেখে নিই ঐশ্বরিয়ার এমন কিছু ছবি যেগুলো আদতে সুন্দর নয়। কিছু ছবি আবার তাঁর সেই মডেলিং কালের। কিছু ছবি তাঁর ফ্লপ নায়িকা যুগের। আবার কিছু ছবি তাঁর কমবয়সী সাদামাটা জীবনের।

Screenshot011_0
ক্যারিয়ারের শুরুতে ফটোশুট
08-1360309353-rai-2
সেরা সুন্দরীর এমন ছবি আগে দেখেছেন কি?
08-1360309390-rai-3
তামিল-তেলেগু সিনেমার সময়ে
Screenshot001
ফ্লপ সিনেমা “জিনস” এর শুটিং কালে
Screenshot002
আরেকটি তেলেগু সিনেমার শুটিং
Screenshot005
ঐশ্বরিয়ার এই ছবিটি নিঃসন্দেহে আপনি আগে দেখেন নি
Screenshot009
তরুণী ঐশ্বরিয়া
Screenshot013
অতীত জীবনের কিছু ছবি
Screenshot014
হ্যাঁ, এমন সস্তা দরের মডেলিংও করেছেন তিনি
aishwaryarai
তারকা হবার আগে
0 (1)
সেরা সুন্দরীর এ কী হাল!
hqdefault
আরেকটি তেমন ছবি
Screenshot012
মডেল হিসাবে পরিচিতি পাচ্ছেন যখন
Screenshot008
আরেকটি অদেখা ছবি

আরো পড়ুন ও দেখুন :

ঐশ্বরিয়ার ১০টি বিরল ছবি, যা আপনি আগে কখনোই দেখেন নি!

 



মন্তব্য চালু নেই