ফরিদপুরে অভিজিৎ হত্যাকান্ডের প্রতিবাদে সাংস্কৃতিককর্মী ও মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

ব্লগার ও মুক্তমনা লেখক আমেরিকান প্রবাসী অভিজিৎ রায়ের হত্যাকান্ডের প্রতিবাদে ফরিদপুরে সাংস্কৃতিককর্মী ও মুক্তিযোদ্ধা সাধারন জনতা মানববন্ধন করে প্রতিবাদ জানিয়েছে।

বুধবার দুপুরে ফরিদপুর প্রেসকাবের সামনের বৃষ্টি উপেক্ষা করে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করেন তারা। সম্মিলিত সাংস্কৃতিক জোট ও মুক্তিযোদ্ধা সাধারন জনতা আয়োজিত এ কর্মসূচী থেকে হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে হত্যাকারীদের খুজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন সকলে।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের ফরিদপুরের সভাপতি ও মুক্তিযোদ্ধা আমিনুর রহমান ফরিদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল ফয়েজ শাহনেওয়াজ, জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের সভাপতি শওকত আলী জাহিদ, জোটের সহ সভাপতি আবু সুফিয়ান চৌধুরী কুশল, সাধারণ সম্পাদক সিরাজী কবির খোকন, সহ সভাপতি মাহফুজুল আলম মিলন, উদিচি’র সভাপতি অধ্যাপক আব্দুল মোতালেব, লালন পরিষদের সভাপতি সালামত হোসেন খাঁন, ফরিদপুর মহিলা পরিষদের সভাপতি শিপ্রা রায়, নারী নেত্রী আসমা আক্তার মুক্তা ফুলকির সম্পাদক সিরাাজুল আলম, সিপিবির সম্পাদক রফিকুজ্জামান লায়েক, জেলা জাতীয় শ্রমিকলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ শেখ ।



মন্তব্য চালু নেই