পাবনার ঈশ্বরদীতে গাড়ির ধাক্কায় বিএসআরআই মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা নিহত

পাবনার ঈশ্বরদী উপজেলায় গাড়ির ধাক্কায় বাংলাদেশ ইক্ষু গবেষণা ইনস্টিটিউটের বিএসআরআই, চিফ সায়েন্টিফিক অফিসার মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা, ড. মো. আব্দুল্লাহ (৫৮) নিহত হয়েছেন।

বুধবার সকাল দিকে ঈশ্বরদীতে বিএসআরআই ইনস্টিটিউটের ভেতের এই প্রতিষ্ঠানের মহাপরিচালক ড. মুহা. খলিলুর রহমানের গাড়ির ধাক্কায় তিনি নিহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিদেশি পর্যবেক্ষক দলের সঙ্গে ইনস্টিটিউটের ভেতরে সুগারবিট প্রকল্প পরিদর্শন করতে নিজে গাড়ি চালিয়ে সুগারবিট খামারে যাচ্ছিলেন ইনস্টিটিউটের মহাপরিচালক ড. খলিলুর রহমান।

এদিকে, প্রতিষ্ঠানের মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও এনটোমলজি পতঙ্গ বিজ্ঞান, বিভাগের প্রধান সিনিয়র বিজ্ঞানী ড. মো. আব্দুল্লাহ একই রাস্তা দিয়ে হাঁটছিলেন। এসময় ওই গাড়ির ধাক্কায় আব্দুল্লাহ গুরুতর আহত হন।

এ অবস্থায় তাকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য চালু নেই