বিরামপুরে ট্রাকে আগুন দিতে গিয়ে শিবির কর্মীসহ আটক-২

বিরামপুরে বুধবার (৩ মার্চ) ভোর সাড়ে ৫টায় একটি কয়লার ট্রাকে আগুন দেওয়ার সময় জনতা ধাওয়া করে এক শিবির কর্মীকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে। এসময় আরও ৩ শিবির কর্মী পালিয়ে গেছে। পুলিশ শিবির কর্মীর আশ্রয়দাতা এক স্যালো মেকারকে আটক করেছে।

জানা গেছে, পার্বতীপুর খনি থেকে কয়লা নিয়ে একটি ট্রাক (ঢাকা মোট্রোঃ-ট-১৪-৮৯০৮) বিরামপুর ডায়াবেটিস হাসপাতালের সামনে অন্যান্য ট্রাকের সাথে রাতে অবস্থান করে। ভোর সাড়ে ৫টায় ঐ ট্রাকের বাম চাকায় কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিলে ট্রাক ড্রাইভার আঃ কাদের দ্রুত নেমে এসে চিৎকার দিলে অন্যান্য ট্রাকের লোকজন এসে কেউ আগুন নেভাতে থাকেন এবং কয়েকজন অগ্নি সংযোগকারীদের ধাওয়া করেন।

এসময় আল ইমরান (২২) নামে এক শিবির কর্মীকে আটক করেন এবং ৩ জন পালিয়ে যায়। আটক ইমরান বিরামপুর উপজেলার চন্ডিপুর গ্রামের ফয়জার রহমানের পুত্র। আটক ইমরান জানায়, সে জয়পুরহাট সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র এবং ইসলামী ছাত্র শিবির বিরামপুর শাখার কর্মী । তার দেওয়া

তথ্য মতে পুলিশ ইমরানের আশ্রয়দাতা শহরের শান্তিনগর এলাকার মনোয়ার মেকারকে আটক করেছে। বিরামপুর থানার ওসি আমিরুজ্জামান জানান, ঘটনার সাথে জড়িতদের আটকের জোর প্রচেষ্টা চলছে।



মন্তব্য চালু নেই