গণ বিশ্ববিদ্যালয় আইন বিভাগে ২য় ব্যাচের ৫ম বর্ষপূর্তি উদযাপন

মঙ্গলবার(৩রা মার্চ) সাভারের গণ বিশ্ববিদ্যালয় আইন বিভাগ ২য় ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের ৫ম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

আজ থেকে ৫ বছর আগে ২০১০ সালের ঠিক এই দিনেই ২য় ব্যাচের যাএা শুরু হয়েছিল।ব্যাচটি গত বছর সাফ্যলের সঙ্গে তাদের স্নাতক (৪বছরের) কোর্স শেষ করছে।এখন সবাই অন্য বিশ্ববিদ্যালয়ের আইন স্নাতোক্তর কোর্সের শিক্ষার্থী। আজ অনেকদিন পর এই ব্যাচের শিক্ষার্থীরা তাদের প্র্রিয় ক্যাম্পাসে আবার এক হয়েছিলেন। এদিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২য় ব্যাচের(আংশিক) শিক্ষার্থীদের কেক কাটার খবর পাওয়া গেছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন প্রধান অতিথী হিসাবে উপস্হিত থেকে দুপুর ১২টায় ক্যাম্পাস চত্তরে একটি বকুল গাছ রোপনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন ঘোষণা করেন।

এ সময় উপ-রেজিস্ট্রার মীর মূর্তজা আলী, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো: রফিকুল আলম, প্রভাষক ফারাহ ইকবালসহ ২য় ব্যাচের শিক্ষার্থী ও গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির উপদেষ্টা আসিফ আল আজাদ ও অনান্য ব্যাচের শিক্ষার্থীরা উপস্হিত ছিলেন।
পরে ২য় ব্যাচের শিক্ষার্থীরা আইন বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বিভাগে ৫ম বর্ষপূর্তির কেক কাটেন।

এ সময় আইন বিভাগে উৎসব মূখর পরিবেশের সৃষ্টি হয়। প্রাক্তন শিক্ষার্থীদের অনেক দিন পর কাছে পেয়ে সবাই আনন্দে মেতে উঠে। কিছুক্ষণের জন্য সেলফি উৎসবে হারিয়ে যায় সবাই।

IMG_2981

আইন বিভাগ ২য় ব্যাচের শিক্ষার্থী রুমা আক্তার জানান, এই দিনটি আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। তবে আরও ভাল লাগতো ব্যাচের সবাইকে পেলে।

আইন বিভাগের প্রভাষক ফারাহ ইকবাল বলেন, প্রাক্তন শিক্ষার্থীদের অনেক দিন পর কাছে পেয়ে সত্যিই অনেক ভাল লাগছে। তারা যেন সবসময় আমাদেরকে মনে রাখে, যোগাযোগ রক্ষা করে।এবং তাদের বিভিন্ন সাফ্যলের কথা শুনলে আমরা অনেক গর্বিত হব।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: দেলোয়ার হোসেন বলেন, এ ধরণের উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। তারা যেন সামনের দিনে বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রেখে অনেক দূর যেতে পারে সেই কামনা করি।

IMG_3010



মন্তব্য চালু নেই