বাঘায় ট্রাকে আগুন, প্যানেল মেয়রসহ আটক ৩

রাজশাহীর বাঘায় রসুন বোঝাই ট্রাকে আগুন দেওয়ার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পৌরসভার প্যানেল মেয়রসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, বাঘা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র-৩, ১ নম্বরে ওয়ার্ড কাউন্সিলর তফিকুল ইসলাম তফি, বাঘা পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম এবং তুলশিপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মাইনুল ইসলাম।

সোমবার দুপুরে বাঘা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়। পর বিকেলে তাদের ওই মামলায় আটক দেখিয়ে আদালদের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, রোববার (১ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে বাঘা উপজেলা সদর থেকে ১৩৩ বস্তা রসুন নিয়ে একটি ট্রাক নওগাঁ যাচ্ছিলো। এ সময় মনিগ্রাম গোঙ্গারামপুর মোড় এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা রাস্তায় গাছ ফেলে ট্রাকটির গতিরোধ করে পেট্রোল ঢেলে ট্রাকে আগুন ধরিয়ে দেয়।
এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে মারধর করে। পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। এতে রসুন ও ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। পরে স্থানীয়রা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।



মন্তব্য চালু নেই