জাতীয় দলের ম্যানেজার গভীর রাতে ‘ক্যাসিনোতে’

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ হারের মাত্র তিন ঘণ্টার মধ্যে অস্ট্রেলিয়ার মেলবোর্নের সবচেয়ে বড় জুয়ার আসর ক্রাউন ক্যাসিনোতে দেখা গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে।

গত বৃহস্পতিবার রাত দেড়টায় জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক সুজন দু’জন সঙ্গী নিয়ে যান হোয়াইটম্যান স্ট্রিটের ক্রাউন ক্যাসিনোতে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গভীর রাত পর্যন্ত সুজন ক্যাসিনোতে ছিলেন। এবং সুজনের সঙ্গে যারা ছিলেন তাদের হাতে দেখা যায় অস্ট্রেলিয়ান ডলার।

জুয়া খেলার বিষয়টি সুজন স্বীকার না করলেও ক্যাসিনোতে যাওয়ার বিষয়টি স্বীকার করেন। তার ভাষ্য, হোটেলের বাইরে ক্রিকেটারদের সঙ্গে রাতের খাবার খেয়ে ফেরার পথে তিনি ক্যাসিনোতে যান।

প্রসঙ্গত, পাকিস্তান ক্রিকেট দলের প্রধান নির্বাচক মঈন খানকে ক্যাসিনোতে জুয়া খেলার অভিযোগে দেশে ফেরত পাঠায় সে দেশের কর্তৃপক্ষ। এবার সুজনের জন্য ক্রিকেট বোর্ড কী সিদ্ধান্ত নেয়, তা-ই দেখার বিষয়!

এ বিষয়ে ক্রিকেট বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পক্ষ থেকে যোগাযোগ করা হলেও কেউ মুখ খুলতে রাজি হননি।

রাত ১০টার পর হোটেলের বাইরে থাকায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বাংলাদেশের পেসার আল-আমিন হোসেনকে অস্ট্রেলিয়া থেকে দেশ ফেরত আনে টিম ম্যানেজমেন্ট। খেলোয়াড় না হলেও ম্যানেজার হিসেবে সুজনের জন্যও একই আইন থাকার কথা! যদি এই আইন থেকেই থাকে, তাহলে সুজনও আইন অমান্য করেছেন!



মন্তব্য চালু নেই