বলিউডের বেশ কিছু জনপ্রিয় প্রাপ্তবয়স্কদের ছবি

বলিউডের বেশকিছু জনপ্রিয় প্রাপ্তবয়স্কদের ছবি

২০১২-তে মুক্তি পেয়েছিল ‘হেট স্টোরি’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন নিখিল দ্বিবেদী, গুলসান দেভাইয়া, পাওলি দাম। ছবিটির পর্যালোচনায় বলা হয়েছিল হেট স্টোরি পুরুষের বিরুদ্ধে মহিলার প্রতিশোধের কাহিনী।
সানি লিওনের আসন্ন ছবি ‘এক পহেলী লীলা’। জন্মান্তরের কাহিনি নিয়ে এই ছবিটির চিত্রনাট্য তৈরি হয়েছে।
‘দ্য রেলওয়ে আন্টি’ নামের একটি ছোটগল্প থেকে ‘বিএ পাস’ সিনেমাটি তৈরি হয়। এই ছবিতে এক তরুণ কলেজের ছাত্র প্রেমে পড়ে তাঁর থেকে বেশি বয়সের এক মহিলার। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শিল্পা শুক্লা।
২০১৪-য় মুক্তিপ্রাপ্ত ছবি ‘কামসূত্র থ্রিডি’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। সংস্কৃত ভাষায় লেখা বাতসায়নের কামসূত্র নিয়েই ছবিটি তৈরি করেছিলেন পরিচালক রূপেশ পাল
২০০৪-এ মুক্তি পেয়েছিল ‘মার্ডার’। ছবির মুখ্য চরিত্রে ছিলেন বলিউডের অন্যতম সেক্সি অভিনেত্রী মল্লিকা শেরওয়াত ও সাহসী দৃশ্যে সাবলীল অভিনেতা ইমরান হাসমী। বক্স অফিসে সুপারহিট হয়েছিল এই ছবি।
‘জিসম্-২’ এর হাত ধরে বলিউডে পা রাখেন ইন্দো-কানাডিয়ান পর্ণ স্টার সানি লিওন।
এক টিনএজারের সঙ্গে তাঁর পাশের বাড়ির একজনের প্রেম নিয়ে তৈরি হয়েছে ‘এক ছোটি সি লাভ স্টোরি’-র কাহিনী। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মনীষা কৈরালা, আদিত্য সিল, রণবীর কপূর। এই ছবি নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছিল ছবির কলাকূশলীদের।
বলিউডের অন্যতম সাহসী ছবি পুনম পান্ডে অভিনীত ‘নাশা’।যদিও বক্স অফিয়ে হিট হয়নি এই ছবি।


মন্তব্য চালু নেই