সোনমের শারীরিক অবস্থা উন্নতির দিকে

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়েছেন এ খবরের নিশ্চয়তার পরে তাকে গতকালই মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে নিয়ে আসা হয়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তার শরীরের উন্নতি হচ্ছে বলে জানা যায়।

২৯ বছর বয়সী সোনম কাপুরের হালকা জ্বর ও ঠাণ্ডা লাগলে এই অভিনেত্রী রাজকোটের একটি হাসপাতালে পরীক্ষা করাতে আসেন। সেখানেই পরীক্ষা করে সোনমের সোয়াইন ফ্লু ধরা পড়ে।

সোনমের মা সুনিতা কাপুর রাজকোটে মেয়েকে দেখতে এসে পরে তাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে উন্নত চিকিৎসা দেয়ার জন্য নিয়ে যান। সোনমের মুখপাত্র জানান, সোনম সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়েছেন তবে তার জ্বর নিয়ন্ত্রণের মধ্যে আছে। তাকে মুম্বাইতে নিয়ে যাওয়া হয়েছে এবং দ্রুতই তার শরীরের উন্নতি হচ্ছে। আমরা সোনমের ভক্তদের ও ইন্ডাস্ট্রির সকলের ভালোবাসা এবং সহযোগিতার জন্য ধন্যবাদ জানাই।

সোনমের সোয়াইন ফ্লুতে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে কোকিলাবেন হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও চিকিৎসক রাম নারায়ণ জানিয়েছেন, রোববার সকাল সাড়ে ১১টায় কোকিলাবেন হাসপাতালে ভর্তি হয়েছেন সোনম কাপুর। রাজকোট থেকে তাঁকে সেখানে স্থানান্তর করা হয়েছে। তিনি সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়েছেন। ওয়ার্ডে তাঁর চিকিৎসা চলছে।

গত ফেব্রুয়ারির শুরুর দিকে শ্বাসতন্ত্রের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সোনম কাপুর। পরে কিছুটা সুস্থ হয়ে ‘প্রেম রাতান ধান পায়ো’ সিনেমার শুটিং শুরু করেন। রাজকোটে সালমান খানের সঙ্গে শুটিং করার সময় আবার অসুস্থ হয়ে পড়েন সোনম। তিন দিন জ্বরে ভোগার পর শনিবার তাঁকে রাজকোটের স্টারলিং হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে অন্তত পাঁচ দিন চিকিৎসা নিতে হবে তাঁকে। চিকিৎসা শেষে সেরে উঠলে আরও চার থেকে পাঁচ দিন পূর্ণ বিশ্রামে থাকতে হবে তাঁকে।

এদিকে সোনম সোয়াইন ফ্লুতে আক্রান্ত হওয়ার পর ‘প্রেম রাতান ধান পায়ো’ সিনেমার দলের সব সদস্য সতর্কতা অবলম্বন করছেন। কারণ ছোঁয়াচে সোয়াইন ফ্লুর ভাইরাস মানুষের হাঁচি ও কাশির মাধ্যমে ছড়িয়ে থাকে। দলের সব সদস্যের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। সোয়াইন ফ্লুর ঝুঁকি এড়াতে সব রকম সতর্কতা অবলম্বন করছেন সালমান খানও।

mdknyqd

‘প্রেম রাতান ধান পায়ো’ সিনেমার শুটিং হচ্ছে গন্ডালের মহারানি কুমুদ কুমারির বাড়ির ভেতর ও বাগানে। সোয়াইন ফ্লু ভাইরাসের আক্রমণ ঠেকাতে গ্নডালের রাজ পরিবারের সদস্যদের উদ্যোগে বিশেষ আয়ুর্বেদিক পানীয় ও হোমিওপ্যাথি ওষুধ তৈরি করা হয়েছে। সেগুলো ‘প্রেম রাতান ধান পায়ো’ সিনেমাটির সেটে পাঠানো হয়েছে। সোনম অনুপস্থিত থাকলেও শুটিং পুরোদমে চলছে। মাস্ক পরে মহড়া দিচ্ছেন অভিনয়শিল্পীরা। শুধু ক্যামেরার সামনে দাঁড়ানোর সময় মাস্ক খুলে অভিনয় করছেন তাঁরা।

‘প্রেম রাতান ধান পায়ো’ সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, আর মাত্র অর্ধেক দিন শুটিং করলেই রাজকোটে সোনমের অংশের শুটিং শেষ হয়ে যেত। সোনম অসুস্থ হয়ে পড়ায় তাঁর অংশের শুটিং স্থগিত করা হলেও ছবির অন্য শিল্পীরা আরও কয়েক দিন রাজকোটে শুটিং চালিয়ে যাবেন। ১২ মার্চ থেকে সিনেমাটির পরবর্তী অংশের শুটিং হবে উদয়পুরে।



মন্তব্য চালু নেই