মির্জাপুরে পুলিশের বাধা পেরিয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে । আজ সারাদেশব্যাপী বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের এই গৃহীত কর্মসূচির অংশ হিসেবে স্থানীয় বিএনপি এবং অঙ্গ-সঙ্গঠনের নেতা-কর্মীদের নিয়ে মিছিল পালিত হয়।

শনিবার দুপুর সাড়ে বারোটায়, মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি- আবুল কালাম আজাদ সিদ্দিকীর নেতৃত্বে এই বিক্ষোভ মিছিলটি বের হয়।

মিছিলটি স্থানীয় রেলগেইট মোড় এলাকা হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পৌঁছালে সেখানে পুলিশ বাধা প্রদান করার চেষ্টা করে। কিন্তু বাধা উপেক্ষা করে মিছিলটি মহাসড়ক প্রদক্ষিণ করে মির্জাপুর শহরের বংশাই রোড প্রদক্ষিণ করে স্থানীয় বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়।

পরবর্তীতে, সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে আজকের কর্মসূচির সমাপ্তি ঘটে। এসময় বক্তৃতা করেন; উপজেলা বিএনপির সভাপতি- আবুল কালাম আজাদ সিদ্দিকি এবং পৌর বিএনপির সভাপতি- হযরত আলী মিঞ্চা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মির্জাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক; তারিকুল ইসলাম নয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক; জুলহাস মিয়া, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি; অ্যাডভোকেট আব্দুর রউফ, সহ-সভাপতি; আব্দুল কাদের, যুগ্ম-সম্পাদক; মোঃ নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক; শফিকুল ইসলাম ফরিদ প্রমুখ।



মন্তব্য চালু নেই