বান্দরবানের লামায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানের শুভাগমনে উপজেলা আওয়ামী লীগের ব্যাপক কর্মসূচী

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বাবু বীর বাহাদুর উশৈসিং এমপির লামা শুভাগমন উপলক্ষ্যে লামা উপজেলা আওয়ামী লীগ ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। গত ১০শে ফেব্রুয়ারী ২০১৫ইং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রকাশিত ২৯.২০১.০২৫.০০.০২.২০১৫-২৫২ নং স্মারকে সফর সূচী মতে জুমাবার সকাল ৯টায় লামা শহরে উপস্থিত হয়ে নানান উন্নয়ন কর্মসূচীর অংশ বিশেষ ভিত্তিপ্রস্তর ও ফলক উম্মোচন করবেন।

লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল এর সভাপতিত্বে সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ ও আওয়ামী লীগের সমর্থক, কর্মীদের নিয়ে আওয়ামী লীগ কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয় যে, মহাজোট সরকারের এক বছর পূর্তি ও প্রতিমন্ত্রীর লামায় শুভাগমনে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জুমাবার বিকাল ৪ঘটিকায় পৌর শহরের জনতা ব্যাংক সংলগ্ন প্রধান সড়কে বিশাল জনসভা অনুষ্ঠিত হবে। উক্ত জনসভাকে সফল ও স্বার্থক করার জন্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধকে নির্দেশ দেয়া হয়। দীর্ঘ দিন পর লামা উপজেলায় অনুষ্ঠিত প্রতিমন্ত্রীর জনসভাকে ঘিরে লামা পৌর শহর ও বিভিন্ন ইউনিয়নের নেতা, কর্মী, সমর্থক ও আপাময় জনসাধারণের মধ্যে আনন্দ উদ্দিপনা দেখা যাচ্ছে।

দলীয় সূত্রে জানা যায়, প্রতিমন্ত্রীর লামায় সফরকালে সকাল ১০ঘটিকায় লামা সদরের নয়াপাড়া মিশনে ত্রিপুরা কল্যাণ সংসদ ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, বেলা ২ঘটিকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে লামা মাতামুহুরী কলেজ জামে মসজিদের উদ্বোধন, বেলা ২টা ৩০মিনিটে লামা ফায়ার সার্ভিসের নব নির্মিত ভবন উদ্বোধন, বেলা ৩ঘটিকায় লামা অফিসার্স ক্লাবের অফিস ভবন উদ্বোধন ও বেলা ৪ঘটিকায় বিশাল জনসভায় যোগ দিবেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বাবু বীর বাহাদুর এমপির লামা শুভাগমন উপলক্ষ্যে লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল বলেন, শুক্রবারের জনসভা থেকে লামা আওয়ামী লীগের নেতৃবৃন্ধরা অনুপ্রাণীত হয়ে, সাধারণ জনগণকে সাথে নিয়ে বর্তমানে দেশের সন্ত্রাস ও নৈরাজ্যের কারণে দেশের সাধারণ জনগনের জীবন জীবিকা নির্বাহ করা দুষ্কর হয়ে পড়েছে। পাশাপাশি সারা দেশের বিভিন্ন স্থানে যারা প্রেট্টল বোমায় অগ্নিদগ্ন হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং দেশের বিভিন্ন হাসপাতালে যারা ভর্তি আছেন তাদের আশু রোগ মুক্তির জন্য দোয়া করেন।



মন্তব্য চালু নেই