পাবনার আটঘরিয়ার দেবোত্তর মডেল প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আটঘরিয়া উপজেলার ঐতিহ্যবাহী দেবোত্তর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা পুরস্কার বিতরণ ও অবসর প্রাপ্ত শিক্ষকদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান গতকাল দিনব্যাপী বিদ্যালয়ের ছায়ানীবির ঘেরা মাঠে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বিকেলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আলীমুন রাজীব।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার ফজলুর রহমান, ইউআরসি ইনস্ট্রাক্টর আজাদুর রহমান। বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস মোল্লার সভাপতিত্বে এসময়, সমাজসেবা অফিসার আসাফুদ্দৌলা, উপজেলা সহকারী শিক্ষা অফিসার হাসান আলী, আসমাউল হুসনা, আলহাজ মকবুল হোসেন উপস্থিত ছিলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ারা বেগমের সার্বিক ব্যবস্থাপনায় ও আমন্ত্রনে অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্যদেন বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুস সাত্তার মিয়া, আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রানা, শ্রীকান্তপুর সরকারী বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান মনি, ম্যানেজিং কমিটির সদস্য খলিলুর রহমান, আবু রাসেল, জুলফিকার হায়দার জুলি। দিনব্যাপী ৩৫ টি ইভেন্টে বিদ্যালয়ের প্রায় ৬ শাতাধীক শিক্ষার্থী অংশ নেয়। ক্রিড়া পরিচালনা করেন সিরাজুল ইসলাম, আলতাফ হোসেন, নিলুফা ইয়াছমিন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আরিফুল ইসলাম ও আব্দুল বারী। এসময় দীর্ঘ চাকুরী জীবনের শেষে আলেয়া খাতুন ও সখিনা বেগমের বিদায়ী সম্বর্ধনা প্রদান করা হয়।



মন্তব্য চালু নেই