রাউজানে ভ্রাম্যমান আদালতের অভিযান :

২টি পেট্রোল পাম্পে জরিমানা, ৬ দোকান সীলগলা

চট্টগ্রাম রাউজানে বিভিন্ন এলাকায় খোলা দোকানে পেট্রোল ও অকটেন বিক্রী হচ্ছে অবাধে। ভ্রাম্যমান আদালত পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে ২টি পেট্রোল পা¤প সহ ৬টি দোকানের মালিক থেকে ত্রিশ হাজার টাকা জরিমানা আদায় করে ৬টি দোকান সীলগালা করে দিয়েছে।

গতকাল সকাল ১০ টা থেকে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট রাউজান উপজেলা নির্বাহী অফিসার কুল প্রদীপ চাকমা রাউজান থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে রাউজান জলিল নগর বাস ষ্টেশনে ২টি পেট্রোল পা¤প ও ১টি জ্বালানি তৈলের প্রতি দোকানের মালিক থেকে পাঁচ হাজার টাকা করে জরিমানা আদায় করেন। একেই দিন রাউজানের গহিরা চৌমুহনী খোলা অবস্থায় অকটেন বিক্রয় করার অপরাধে ২টি দোকানের মালিক থেকে দশ হাজার টাকা জরিমানা আদায় করেন।

রাউজান উপজেলার জলিল নগর, মুন্সির ঘাটা, গহিরা চৌমুহনী, ছত্রপাড়া, বাইন্যা হাট, আমির হাট, জানি পাথর বাজার, ফকির টিলা বাজার, নতুন হাট, রমজান আলী হাট, কাগতিয়া বাজার, মগদাই, অলি মিয়ার হাট, নোয়াপাড়া পথের হাট, জিয়া বাজার, ভ্রাম্বন হাট, গশ্চি নয়া হাট, পাহাড়তলী চৌমুহনী, সোমবাইজ্যা হাট, লাম্বুর হাট, চৌধুরী হাট, নোয়াজিষপুর, নতুন হাট, ফতেহ নগর বাজার, চিকদাইর, দক্ষিণ সর্তা, হক বাজার এলাকায় অবাধে খোলা বাজারে পেট্রোল, ডিজেল, অকটেন, কেরোসিন তৈল বিক্রয় করে আসছে।

অভিযান চলাকালে গহিরা চৌমুহনী এলাকায় ১টি দোকান সহ ও পশ্চিম গহিরা ব্রিক ফিল্ড এলাকায় ২টি দোকানে সীলগালা করে দেয়। একেই দিন রাউজান উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট দিপক কুমার রায় রাউজান থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে রাউজানের পাহাড়তলী চৌমুহনী এলাকায় ও নোয়াপাড়া এলাকায় ৩টি দোকান সহ ৪টি দোকানে খোলা অবস্থায় কোন লাইসেন্স ছাড়া অকটেন ও পেট্রোল বিক্রয় করায় ৪টি দোকান সীলগালা করে দেয়।



মন্তব্য চালু নেই