দেশের চলমান হরতাল অবরোধ ও পেট্রোল বোমা হামলার প্রতিবাদে বিএমএ নোয়াখালীর মানববন্ধন

দেশব্যাপী ২০ দলীয় জোটের টানা অবরোধ ও হরতালে অব্যাহত বোমা হামলা ও চলমান সন্ত্রাস এবং নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ কেন্দ্রীয় বিএমএ ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে প্রতিবাদ এবং মানববন্ধন কর্মসূচী পালন করেছে বিএমএ নোয়াখালী শাখা।

শনিবার সকাল সাড়ে ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে আয়োজিত প্রতিবাদ এবং মানববন্ধনে বিএমএ নোয়াখালী শাখার সাধারণ সম্পাদক ডা.আবদুস সাত্তার ফরায়েজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিএমএ নোয়াখালী শাখার সভাপতি ডা. এমএ নোমান, মুক্তিযোদ্ধা জিএস কাশেম, নাগরিক কমিটির আহবায়ক মিয়া মোহাম্মদ শাহাজান, বাসদের কেন্দ্রীয় আহবায়ক এডভোকেট শ্যামল কান্তি দে, সাংবাদিক মনিরুজ্জামান, জামাল হোসেন বিশাদ প্রমুখ। মানববন্ধন কর্মসূচীতে সংগতি প্রকাশ করেন বাসদ, মুক্তিযোদ্ধা সংসদ, গণজাগরণ মঞ্চ, নাগরিক কমিটি, সেক্টর কমন্ডার ফোরাম, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠন।

মানববন্ধন কর্মসূচী থেকে বক্তরা বিএনপি-জামায়াত জোটের চলমান অবরোধ কর্মসূচীর নামে বোমা হামলা, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদ জানান। এ ছাড়া একই সময়ে বিএমএ নোয়াখালী শাখার উদ্যোগে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ ১২ টি স্থানে অব্যাহত বোমা হামলা ও চলমান সন্ত্রাস এবং নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে।



মন্তব্য চালু নেই