সাভারের গণবিশ্ববিদ্যালয় মাইক্রো বায়োলজী বিভাগের নবীণবরন অনুষ্ঠিত

শনিবার সাভারের গণবিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজী বিভাগের ২৭তম ব্যাচের নবীণবরন ও ১৯তম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ-বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মেসবাহ উদ্দিন আহমেদ।

মাইক্রোবায়োলজী বিভাগের প্রধান ড. রেজয়ানা খানের এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণবিশ্ববিদ্যালয়ের উপ-রেজিষ্টার মীর মূর্তজা আলীবাবু, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. হাসিন অনুপমা আজহারী, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ড. লায়লা পারভীন বানু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজী বিভাগের অধ্যাপক ডোনাল জেমস গোমেজ। এছাড়াও অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, দেশে এখন ৭৯টি বেসরকারী বিশ্ববিদ্যালয় তার মধ্যে আমরা শিক্ষর্থীদেরকে মানসম্পন্ন শিক্ষা দিচ্ছি, বাণিজ্য করতে বসেনি। এবং এখানে ডিগ্রী দেওয়া হয়না ডিগ্রী অর্জন করতে হয়।

সর্বশেষ তিনি নবীন ও প্রবীন শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেন। সভাপতির বক্তব্যে ড.রেজয়ানা খান অতিথি এবং আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।

মাইক্রোবায়োলজী বিভাগের ২৭তম ব্যাচের শিক্ষার্থী রথীবিশ্বাস বলেন, আজ আমাদের জন্য একটা আনন্দের দিন। তিনি নবীন ছাত্র-ছাত্রীদেরকে জ্ঞান অর্জনের মাধ্যমে ভবিষ্যত চ্যালেঞ্জ মোকাবেলার আহ্বান জানান।

অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন নওরিন ইসলাম বৃষ্টি ও আজিজুল হাকিম অভি। অনুষ্ঠানের ১ম পর্ব আলোচনার মাধ্যমে শেষ হয়। ২য় পর্ব শিক্ষার্থীদের অংশগ্রহণে কবিতা, নাচ-গান, নাটক, কনসার্টের মাধ্যমে শেষ হয়।



মন্তব্য চালু নেই