থাইল্যান্ডের সৈকতে সানি লিওনের যৌন উত্তাপ (ভিডিওসহ)

সানি লিওন এখন থাইল্যান্ডে। সমুদ্রের তীরে হাওয়াকে আরো উষ্ণ করে দিয়ে বলিউডের এই সেক্সসিম্বল নায়িকা ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ চলচ্চিত্রের শ্যুটিং করছেন। ছবিটি পরিচালনা করছেন জেসমিন ডিসুজা। জানা যায়, থ্রিলারধর্মী এ চলচ্চিত্রে যৌনতাকেই বেশি প্রাধান্য দেয়া হয়েছে। আর এ জন্যই পরিচালক সানিকে বেছে নিয়েছেন।

অনেক দিন পর থাইল্যান্ড গিয়ে শুটিংয়ের পাশাপাশি ঘুরেও বেড়াচ্ছেন সানি। তবে ভিন এই দেশে গিয়েও বিতর্ক পিছু ছাড়েনি এ তারকার। এরই মধ্যে থাইল্যান্ডের বিচে ছবির শুটিং করতে গিয়ে নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর সেই ছবিও প্রকাশ পেয়ে গেছে ইন্টারনেটে। এর মাধ্যমে সুদূরে থেকেও বিতর্ক এড়াতে পারেননি এ তারকা।

তবে এসব বিতর্কে কখনই কান দিতে রাজি নন সানি। থাইল্যান্ড সফর প্রসঙ্গে তিনি টুইটারে লিখেছেন, দীর্ঘ সময় পর এখানে আসলাম। এতদিন তো ভারতে টানা শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। আমি এবারের সফরটি উপভোগ করছি। শুটিংয়ের পাশাপাশি ঘুরে বেড়াচ্ছি বিভিন্ন স্থানে। বলা চলে আমি এখানে উড়েই বেড়াচ্ছি। আশা করছি, শুটিং শেষ করে খুব শিগগিরই আবার ভারতে ফিরতে পারবো।

চলতি বছর বলিউডে সানি লিওনের ৫টি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ছবিগুলোর মাধ্যমে এখন বলিউডের সবচেয়ে ব্যস্ত অভিনেত্রীও তিনি। এসব ছবিতে সেক্সসিম্বল ইমেজে তাকে আবিষ্কার করা যাবে।

https://www.youtube.com/watch?feature=player_embedded&v=LbbXDaTvShY



মন্তব্য চালু নেই