নির্বাচন আপনাকে দিতেই হবে : প্রধানমন্ত্রীকে বি. চৌধুরী

বিকল্পধারা বাংলাদেশ’র চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেছেন, নির্বাচন আপনাকে দিতেই হবে, তা না হলে শান্তি কেনোভাবেই আসবে না।

(শনিবার) কৃষক শ্রমিক জনতা লীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অতিথির বক্তব্যে অতিথির বক্তব্যে বদরুদ্দোজা চৌধুরী একথা বলেন।

বদরুদ্দোজা চৌধুরী বলেন, তিনি বলেন, দেশের গৃহযুদ্ধের মতো পরিস্থিতি বিরাজ করছে। দেশে সঙ্কটময় পরিস্থিতির সৃষ্টি হয়েছে। একমাত্র পথ হচ্ছে আলাপ আলোচনা মাধ্যমে পরিস্থিতির উন্নতি করা। এজন্য অবশ্যই সংলাপে বসতেই হবে।

আমি এখন দেশে শান্তির জন্য আহবান জানাচ্ছি বলে সরকারের রোষানলে। কিন্তু সেদিন বিএনপি ছেড়েছিলাম বলে আওয়ামী অনেক খুশি হয়েছিল, ভালোও বলেছিল, ধন্যবাদ দিয়েছিল।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি আরও বলেন, আলোচনায়ও আপনাকে বসতে হবে। আজ দেশবাসীর প্রয়োজন চিন্তা করে আলোচনা না বসে বিদেশীদের চাপে সেটি করলে জাতি লজ্জিত হবে।

এতে অন্যদের মধ্যে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরউল্লাহ চৌধুরী, সাবেক পরররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। আজ মতিঝিলে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী।



মন্তব্য চালু নেই