বিশ্বখ্যাত ক্রিকেটার আজহার উদ্দিনের স্ত্রী বদলের গোপন কথা!

বিশ্বখ্যাত ক্রিকেটার আজহারউদ্দিনের বায়োপিকে আজহার চরিত্রে ইমরান হাসমিকে ট্রেনিং দিচ্ছেন স্বয়ং আজহারউদ্দিন। এই খ্যাতিমান খেলোয়াড়ের চরিত্রে ‘কিসার বয়’ ইমরান হাসমী তো থাকছেই কিন্তু এই সিনেমাতে তার স্ত্রীর ভূমিকায় থাকছেন কারা জানেন কি? আজহারের প্রথম স্ত্রী নৌরিনের চরিত্রে অভিনয় করবেন প্রাচী দেশাই। অন্যদিকে দ্বিতীয় স্ত্রী সঙ্গীতা বিজলানীর ভূমিকায় খান পত্নী কারিনা কাপুর কে প্রাথমিক ভাবে বাছাই করা হলেও থাকছেন না তিনি। তার পরিবর্তে দ্বিতীয় স্ত্রী সঙ্গীতা বিজলানীর ভূমিকায় থাকছেন জ্যাকলিন ফার্নান্দেজ।

বলিউডে তাঁর আসন বেশ শক্ত করে নিয়েছেন শ্রীলঙ্কান এই আবেদনময়ী সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ। কিক-এর সাফল্যের পর ঝরের গতিতে উপরের দিকে যেন বেরেই চলেছে ক্যারিয়ার গ্রাফ। এবার ক্রিকেটার আজহারউদ্দিনের বায়োপিকে দেখা যাবে তাঁকে।images

প্রাক্তন মডেল-অভিনেত্রী সঙ্গীতার সঙ্গে মিল রয়েছে জ্যাকলিনের। তবে এই চরিত্রের জন্য পরিচালক প্রথমে চেয়েছিলেন করিনা কাপুরকে। ‘উড়তা পাঞ্জাব’ ছবির শুটিংয়ের জন্য সময় দিতে পারেননি খান পত্নী। এরপরেই প্রsangita-jacquelineস্তাব আসে জ্যাকলিনের কাছে। এমন এক আকর্ষণীয় চরিত্রের জন্য ‘হ্যা’ বলতে দেরি করেননি জ্যাকলিন। তবে মিডিয়ার কাছে এখনই এ ব্যাপারে মুখ খোলেননি।

জ্যাকলিন বলেন, তিনি এতটাই ‘এক্সাইটেড’ যে বেশি কিছু বললে যদি শেষ মুহূর্তে বাদ পড়ে যান! ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আজহারউদ্দিনের বর্ণময়, বিতর্কিত চরিত্রের মতোই গ্ল্যামারাস সঙ্গীতার জীবনও। তাই ছবিতে জ্যাকলিন যে অভিনয়ের সুযোগ পাবেন তা বলার অপেক্ষা রাখে না।

সূত্র: জি নিউজ



মন্তব্য চালু নেই