নিখোঁজ নওহাটা পৌর মেয়রের সন্ধান চেয়ে রাবিতে মানববন্ধন

নওহাটা পৌর মেয়র এবং পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর বাবা আব্দুল গফুর সরকারের নিখোঁজের প্রতিবাদ ও সন্ধান চেয়ে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগ। মঙ্গলবর বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নিখোঁজ পৌর মেয়রের ছেলে ফয়সাল আহমেদ রুনু বলেন, গত বছরের ৩১ তারিখ বাবা ঢাকা যাওয়ার পর ১ জানুয়ারি তার সঙ্গে পরিবারের কথা হয়। সে সময় তিনি পরিবারের সদস্যদের জানান ব্যস্ততার কারণে ১৬ তারিখে রাজশাহীতে ফিরবেন। কিন্তু তারপর থেকে তারা আর তার বাবার কোনো খোঁজ পাননি। তার বাবার নিখোঁজ হবার পরে পবা থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, পরে বাবার খোঁজে তিনি ঢাকায় যান। এসময় তিনি বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ প্রশাসনকে জানান। তারা নিখোঁজ মেয়র আব্দুল গফুরকে ৪ দিনের মধ্যে উদ্ধারের আশ্বাস দেন। কিন্তু এরপরও তার বাবার কোনো খোঁজ মেলেনি।

রাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন সভাপতি মিজানুর রহমান রানা। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সংগঠনের সহ-সভাপতি ফিরোজ মাহমুদ, রানা চৌধুরী, মেহেদী হাসান, যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া প্রমুখ।

মানববন্ধন থেকে আব্দুল গফুর সরকারকে উদ্ধার করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।



মন্তব্য চালু নেই