গোপন ভিডিও ফাঁস হওয়ায় মডেল সোনির আত্মহত্যা

গোপন ভিডিও ফাঁস হওয়ায় সোনি আক্তার (২৫) নামে এক মডেল আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার দুপুরে মিরপুর ১২ নম্বর সেকশনের সি ব্লকের ১২ নম্বর রোডের ২১৩ নম্বর বাড়ির তৃতীয় তলা থেকে সোনির লাশ উদ্ধার করে পুলিশ। পল্লবী থানার এসআই মুন্সি রাসেল রানা সোনির লাশ উদ্ধারের সময় গলায় ওড়না প্যাঁচানো দেখতে পায়। পরে লাশ মর্গে পাঠায় পুলিশ।

সোনির স্বামী সজীব আহমেদ জয়ের বরাত দিয়ে এসআই রাসেল রানা জানান, ‘সোনি আক্তার মডেলিং ও অভিনয় করতো। কিছুদিন আগে বাপ্পী নামে এক ছেলের সঙ্গে তার (সোনি) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে গোপনে অন্তরঙ্গ মুর্হর্তের দৃশ্য ভিডিও করেন বাপ্পী। ওই ভিডিও ফাঁস করে দেওয়ার কথা বলে বা্প্পী পরবর্তীতে সোনিকে ব্ল্যাকমেইল করতে থাকেন। পরিচয়ের সময় সনিকে সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেওয়ার প্রলোভন দেখিয়েছিলো বাপ্পী। পরে আর অভিনয়ের সুযোগ করে দেয়নি।’

তিনি জানান, ‘সোনি আক্তার কিছুদিন আগে বাপ্পীর সঙ্গে দেখা করা বন্ধ করে দেয়। তখন গোপন ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবে বলে ভয় দেখিয়ে বাপ্পী ফোনে একাধিকবার হুমকি দেয়। তার সঙ্গে সম্পর্ক পুনরায় চালিয়ে যেতে বলে। সোনি সাড়া না দেওয়ায় বাপ্পী গোপন ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেয়।’

এদিকে সব ঘটনা স্বামীকে খুলে বলার পর সোনি আরো বিপাকে পড়ে যান। তার স্বামী তাকে তালাক দেওয়ার হুমকি দেয়। তাই উপায়ান্তর না পেয়ে মঙ্গলবার দুপুরে সোনি আক্তার আত্মহত্যা করেন বলে জানান এসআই রাসেল রানা।

রাসেল রানা আরো জানান, ‘এ ঘটনায় সোনি আক্তারের স্বামী জয় বাদী হয়ে একটি মামলা করেছেন। বাপ্পীকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু হয়েছে। সোনির লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে নেওয়া হয়েছে।’ তদন্ত রিপোর্ট চূড়ান্ত হওয়ার পর যথাযথ ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।



মন্তব্য চালু নেই