আবারও মনের মানুষের দেখা পেলেন পাওলি

পাঁচ বছর আগে প্রথমবারের মত দেখা পেয়েছিলেন তার, দ্বিতীয়বার মনের মানুষের দেখা পেতে অপেক্ষায় ছিলেন পাওলি দাম। মনের আশা পূরণ হলো তার, পরবর্তী ছবিতেই রূপালী পর্দায় দেখা দেবেন প্রসেনজিতের সঙ্গে।
কমলেশ্বর মুখার্জির নতুন প্রেমের ছবিতে প্রসেনজিতের নায়িকা হচ্ছেন টালিগঞ্জের সাহসী অভিনেত্রী পাওলি দাম। ২০১০ সালে গৌতম ঘোষের পরিচালনায় মনের মানুষ ছবিতে প্রসেনজিতের সঙ্গে অভিনীয় করেছিলেন পাওলি। যদিও সরাসরি তার নায়িকা নয়, তবে কমলী চরিত্রটির গুরুত্ব মূল নায়িকার চেয়ে কোন অংশে কম ছিল না। কেটে গেছে পাঁচটি বছর। বলিউডি ব্যস্ততা ও টালিপাড়ার নিত্যনতুন ডাকে সাড়া দিয়ে শেষ করেছেন প্রায় ২৫ টি ছবির কাজ। কিন্তু ব্যাটে বলে মেলেনি, প্রসেনজিতের সঙ্গে জুটি বাঁধা হয়নি আর। তাই এই ছবিতে প্রসেনজিতের বিপরীতে চুক্তিবদ্ধ হয়ে উচ্ছসিত ৩৪ বছর বয়সী বঙ্গললনা।
পাওলি২‘আমি সবসময় কমলদা’র সঙ্গে কাজ করতে চেয়েছি। এতোদিনে আমার চাওয়া পূর্ণ হলো। আর বুম্বাদা’র (প্রসেনজিৎ) বিপরীতে কাজ করছি, আমার উত্তেজনাটা বোঝাতে পারবো না। বলা চলে পরিচালক এবং সহঅভিনেতার দিক দিয়ে ছবিটি আমার স্বপ্ন পূরণ করেছে।’- দ্যা টাইমস্ অব ইন্ডিয়ার একটি সাক্ষাৎকারে বলেন পাওলি। ছবিতে প্রসেনজিতের স্ত্রী সৃজিতার ভূমিকায় অভিনয় করছেন পাওলি দাম।



মন্তব্য চালু নেই